ঢাকা     শনিবার   ২০ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৫ ১৪৩১

অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে রূপালী ব্যাংকের সভা 

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৪, ২৪ জুন ২০২৪  
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে রূপালী ব্যাংকের সভা 

রূপালী ব্যাংক পিএলসি’র বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) ২০২৩-২০২৪ অনুযায়ী স্টেকহোল্ডারদের সমন্বয়ে অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে সভা অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার (২৪ জুন, ২০২৪) ব্যাংকের প্রধান কার্যালয়ের ভিজিলেন্স অ্যান্ড ইন্টেলিজেন্স বিভাগের সার্বিক নির্দেশনায় এবং জোনাল অফিস ঢাকা উত্তর-পশ্চিমের তত্ত্বাধানে জোনাল অফিসের কনফারেন্স রুমে এ সভা হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক মো. নোমান মিয়া। তিনি গ্রাহকদের সঙ্গে মতবিনিময় করেন এবং অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনার কার্যক্রম সফল করতে বিভিন্ন দিকনির্দেশনা দেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের মহাব্যবস্থাপক সালামুন নেছা ও উপ-মহাব্যবস্থাপক ও ফোকাল পয়েন্ট কর্মকর্তা প্রবীর কুমার চক্রবর্তী। সভাপতিত্ব করেন জোনাল অফিস ঢাকা উত্তর-পশ্চিমের উপ-মহাব্যবস্থাপক মো. মুক্তার হোসেন। অনুষ্ঠানে অন্যদের মধ্যে জোনাল অফিস ঢাকা উত্তর-পশ্চিমের আওতাধীন শাখা ব্যবস্থাপকগণ ও গ্রাহকরা উপস্থিত ছিলেন। 

সভায় গ্রাহক-ব্যাংকার সুসম্পর্ক বজায় রাখার মাধ্যমে সকল অভিযোগ আন্তরিকভাবে নিষ্পত্তি করার বিষয়ে গুরুত্ব আরোপ করা হয়। গ্রাহকদের অভিযোগ আমলে নিয়ে তা প্রতিকারের ব্যবস্থা করা হয়। এছাড়াও সভায় ব্যাংকের সেবার মান, অভিযোগের ধরণ ও প্রতিকারের পদ্ধতি নিয়ে আলোচনা হয়। এ সময় গ্রাহকগণ রূপালী ব্যাংকের সেবার মান নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেন। 

ঢাকা/রফিক 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়