ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে হামদর্দের ফ্রি মেডিক্যাল ক্যাম্প

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৫, ২২ ফেব্রুয়ারি ২০২৪  
আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে হামদর্দের ফ্রি মেডিক্যাল ক্যাম্প

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে হামদর্দ ল্যাবরেটরিজ (ওয়াক্ফ) বাংলাদেশের উদ্যোগে ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। ক্যাম্পে আগতদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সংক্রান্ত পরামর্শ এবং ওষুধ বিতরণ করা হয়।

রাজধানীর বাংলামটরে হামদর্দের নগর বিপণন কেন্দ্রের চত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হামদর্দ ল্যাবরেটরিজ (ওয়াক্ফ) বাংলাদেশ’র উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জামাল উদ্দিন রাসেল। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হামদর্দ ল্যাবরেটরিজ (ওয়াক্ফ) বাংলাদেশ’র উপ-পরিচালক বিপণন ডা.আবুল তৈমুর চৌধুরী। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পরিচালক তথ্য ও গণসংযোগ আমিরুল মোমেনীন মানিক, পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) হামদর্দ ফাউন্ডেশন বাংলাদেশ হাকীম আবু ইউছুফ আব্দুল হক। এ ছাড়া, উপ-পরিচালক বিক্রয় মোখলেছুর রহমান মারুফসহ হামদর্দের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

হাকীম মোহাম্মদ জামাল উদ্দিন রাসেল বলেন, সালাম, বরকত, রফিক, জব্বারের রক্তে একুশে ফেব্রুয়ারির চেতনা হলো অধিকার রক্ষায় দৃঢ়ভাবে এগিয়ে যাওয়া। সেই চেতনার সূত্র ধরেই আসে মুক্তিযুদ্ধ। বর্তমানে জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ দিকনির্দেশনায় বাংলাদেশে বইছে উন্নয়ন ও অগ্রগতির জোয়ার। সেই ধারাবাহিকতায় হামদর্দ বাংলাদেশও মানুষের স্বাস্থ্য ও শিক্ষার অধিকার নিশ্চিত করতে নিরন্তর কাজ করে যাচ্ছে। হামদর্দের কল্যাণে দেশের অসংখ্য মানুষ আজ সেবা ও সহমর্মিতা পাচ্ছে।

এর আগে, হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশ এবং হামদর্দ পাবলিক কলেজের পক্ষ থেকে কেন্দ্রীয় শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পন করে ভাষাশহিদদের আত্মার মাগফেরাত কামনা করে হামদর্দ বাংলাদেশ।

ঢাকা/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়