ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ওয়ালটন হেডকোয়ার্টার্সে চলছে ‘এসি সার্ভিস পার্টনার কনফারেন্স’

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৮, ৩ মার্চ ২০২৪   আপডেট: ১২:১৭, ৩ মার্চ ২০২৪
ওয়ালটন হেডকোয়ার্টার্সে চলছে ‘এসি সার্ভিস পার্টনার কনফারেন্স’

এসি সার্ভিস পার্টনার কনফারেন্স উদ্বোধন করেন এস এম মাহবুবুল আলম

বিক্রয়োত্তর সেবা আরও গতিশীল এবং গ্রাহক সন্তুষ্টি বৃদ্ধির প্রত্যয় নিয়ে গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হেডকোয়ার্টার্সে শুরু হলো দিনব্যাপী ‘এসি সার্ভিস পার্টনার কনফারেন্স-২০২৪’।

সারাদেশ থেকে ওয়ালটন, মার্সেল, এসিসি ও সেইফ ব্র্র্যান্ড এসির বিক্রয়োত্তর সেবার সঙ্গে সম্পৃক্ত ১২ শতাধিক সার্ভিস পার্টনার ও প্রতিনিধি কনফারেন্সে যোগ দিয়েছেন। তাদের আগমনে ‘আমরা সেরা ছিলাম, আমরা সেরা আছি, আমরা সেরা থাকবো’ স্লোগানে উৎসবমুখর পরিবেশে রূপ নিয়েছে ওয়ালটন হেডকোয়ার্টার্সের আঙিনা।

রোববার (৩ মার্চ, ২০২৪) সকালে ওয়ালটন হেডকোয়ার্টার্সে বেলুন উড়িয়ে দিনব্যাপী ওই কনফারেন্সের উদ্বোধন করেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এস এম মাহবুবুল আলম।

অন্যদের মধ্যে উপস্থিত রয়েছেন ওয়ালটন প্লাজার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহাম্মদ রায়হান, ওয়ালটন হাই-টেকের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর (এএমডি) নজরুল ইসলাম সরকার, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. ইউসুফ আলী, এসির চিফ বিজনেস অফিসার (সিবিও) মো. তানভীর রহমান ও ডেপুটি সিবিও সন্দীপ কুমার বিশ্বাস, ওয়ালটনের চিফ মার্কেটিং অফিসার দিদারুল আলম খান, ওয়ালটন ডিস্ট্রিবিউটর নেটওয়ার্কের হেড অব সেলস ফিরোজ আলম, ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর তানভীর আনজুম, ওয়ালটনের চিফ সার্ভিস অফিসার শিবদাস রায়, মার্সেলের হেড অব বিজনেস মতিউর রহমান প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনায় রয়েছেন ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর ও জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান।

জানা গেছে, ‘এসি সার্ভিস পার্টনার কনফারেন্স-২০২৪’ এ এসির বিক্রয়োত্তর সেবার মান আরও উন্নত, গতিশীল করার মাধ্যমে গ্রাহক সন্তুষ্টি বৃদ্ধিকল্পে গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা দিবেন ওয়ালটন হাই-টেকের এমডি এস এম মাহবুবুল আলম।

ওয়ালটন হেডকোয়ার্টার্সে ‘এসি সার্ভিস পার্টনার কনফারেন্স-২০২৪’ এ উপস্থিত অতিথিরা

অনুষ্ঠানে ওয়ালটনের নতুন সিরিজের দুটি এয়ার কন্ডিশনার উদ্বোধন করা হবে। এর মধ্যে একটি হচ্ছে বাংলাদেশের প্রথম বিএসটিআই’র ৬ স্টার এনার্জি রেটিং প্রাপ্ত অন্যতম বিদ্যুৎ সাশ্রয়ী নতুন মডেলের এসি। সুপার পাওয়ার সেভিং সিরিজের এই এসিতে ব্যবহৃত হয়েছে ব্যাপক বিদ্যুৎ সাশ্রয়ী ইন্টেলিজেন্ট ইনভার্টার প্রযুক্তি। আছে স্মার্ট ডিজিটাল ডিসপ্লে; যেখানে টেম্পারেচরের পাশাপাশি কোন মুডে এসি চলছে তা দেখতে পাবেন গ্রাহকরা।

নতুন সিরিজের মধ্যে আরেকটি হচ্ছে ইনভার্টনিক্স সিরিজের লাইট কমার্সিয়াল নতুন মডেলের এসি। ১.৫ টন থেকে ৫টন পর্যন্ত ক্যাপাসিটির এসব এসি সব ধরনের স্থাপনায় ব্যবহারযোগ্য।

কনফারেন্সে বিভিন্ন ক্যাটাগরিতে ওয়ালটন এসি সার্ভিসের সঙ্গে যুক্ত পার্টনারদের পুরস্কৃত করা হবে। অনুষ্ঠানে পুরস্কারপ্রাপ্তদের হাতে ক্রেস্ট ও সম্মাননাপত্র তুলে দেবেন ওয়ালটন হাই-টেকের এমডি এস এম মাহবুবুল আলম।

সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে ‘এসি সার্ভিস পার্টনার কনফারেন্স-২০২৪’।

/মাহফুজ/পলাশ/সাইফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়