ঢাকা     শনিবার   ২৭ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১২ ১৪৩১

তাসনুভা পেলেন গ্লোবাল ওম্যান লিডারস খেতাব

সংবাদ বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৮, ২ এপ্রিল ২০২৪   আপডেট: ১৬:৩৯, ২ এপ্রিল ২০২৪
তাসনুভা পেলেন গ্লোবাল ওম্যান লিডারস খেতাব

গত বছর ‘এশিয়া’জ ওম্যান লিডার খেতাব পাওয়া এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেডের ম্যানেজিং পার্টনার তাসনুভা আহমেদ টিনা এবার অর্জন করলেন ‘গ্লোবাল ওম্যান লিডারস’ খেতাব।

ভারতের মুম্বাইয়ের বিখ্যাত তাজ ল্যান্ডজ অ্যান্ড-এ গত ১৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিত ওয়ার্ল্ড উইমেন লিডারশিপ কংগ্রেস অ্যান্ড অ্যাওয়ার্ডসের ১১তম আসরে তাকে এ উপাধি প্রদান করা হয়।

এশিয়ার মধ্যকার নারী নেতৃত্বের ওই সাম্প্রতিক স্বীকৃতিটি ছাপিয়েও নেতৃত্ব, উদ্ভাবন এবং ক্ষমতায়নের ক্ষেত্রে দৃষ্টান্ত হয়ে একাগ্রভাবে কাজ করে চলেছেন টিনা। ইন্ডাস্ট্রির ভিতরে ও বাইরে ইতিবাচক পরিবর্তন আনার জন্য প্রতিষ্ঠানের সহকর্মী ও ক্লায়েন্টসহ সবার কাছ থেকেই তিনি পাচ্ছেন প্রশংসা আর শ্রদ্ধা।

উল্লেখ্য, আধুনিক অর্থনীতি, প্রযুক্তি ও প্রশাসনিক প্রক্রিয়ার উন্নয়নে নারী নেতৃবৃন্দের কৌশলী ও প্রভাবশালী ভূমিকাকে সম্মানিত এবং বিশ্বব্যাপী প্রতিদ্বন্দ্বিতার মানদণ্ডে সরকারি ও ব্যবসায়িক সংস্থাগুলোর অগ্রযাত্রাকে উৎসাহিত করে এই ওয়ার্ল্ড উইমেন লিডারশিপ কংগ্রেস অ্যান্ড অ্যাওয়ার্ডস। এ বছর তারা উদযাপন করছে তাসনুভা আহমেদ টিনা’র পথ-দেখিয়ে-চলা নেতৃত্বকেও। টিনা এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেডের ভিতরে-বাইরে মিলিয়ে নারীর ক্ষমতায়ন এবং ভবিষ্যৎ প্রজন্মের নারীদেরও নেতৃত্বের বিকাশ সুগম করার পথে প্রতিদিন ভূমিকা রেখে চলেছেন।
 
এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেড তাসনুভা আহমেদ টিনা’র মতো লিডারদের নিয়ে যেমন প্রতিষ্ঠানের মধ্যে নারীর অন্তর্ভুক্তি আর উদ্ভাবনী সমাধানে এগিয়ে চলেছে, তেমনি দেশের পুরো মিডিয়া ক্ষেত্রেও নারীর ক্ষমতায়নসহ সব ইতিবাচক পরিবর্তনের লক্ষ্যে কাজ করে যাবে।
 

/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়