ঢাকা     রোববার   ০৪ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২০ ১৪২৯ ||  ০৯ জমাদিউল আউয়াল ১৪১৪

‘এটা আমার জীবনের পরীক্ষা’

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২১, ১০ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘এটা আমার জীবনের পরীক্ষা’

আরমান পারভেজ মুরাদ

আমিনুল ইসলাম শান্ত : ‘এই নির্বাচনে আমি একজন প্রার্থী। ভোট ইতোমধ্যে দিয়েছি। আমি খুবই আনন্দিত। শিল্পীরা যদি সত্যিকারের শিল্পী হয়ে ওঠেন, তাহলে তার সত্য রায় সাদা মনে যোগ্য প্রার্থীকে দিবেন। যারা কিনা আক্ষরিক অর্থে যোগ্য। যারা কাজ করতে আগ্রহী। আসলে শিল্পীরা প্রথমে মানুষ তারপর শিল্পী, শুধু মানুষ নয় যোগ্য মানুষ। যে যার পদে দাঁড়িয়েছেন সেই যোগ্যতা অনুযায়ী, অভিজ্ঞতা অনুযায়ী যদি শিল্পীরা সঠিক বিচার করতে পারেন এটাই হবে মূল সফলতা। এটা একটা পরীক্ষা। আমি মনে করি এটা আমার জীবনের পরীক্ষা।’ রাইজিংবিডির সঙ্গে আলাপকালে এভাবেই কথাগুলো বলেন অভিনেতা আরমান পারভেজ মুরাদ। তিনি অভিনয় শিল্পী সংঘের নির্বাচনে অনুষ্ঠান সম্পাদক পদে লড়ছেন।

অভিনয় শিল্পী সংঘের নির্বাচন উপলক্ষে জাঁকজমকপূর্ণ পরিবেশ বিরাজ করছে সেগুন বাগিচার বাংলাদেশ শিল্পকলা একাডেমি। আজ শুক্রবার সকাল সাড়ে ৮টা থেকে শুরু হয়েছে ভোট গ্রহণ। আর এ ভোট গ্রহণ চলবে বিকাল ৫টা পর্যন্ত। নির্বাচনে ২১টি পদের বিপরীতে লড়ছেন ৫০ জন প্রার্থী। ভোট প্রয়োগ করতে সকাল থেকে শিল্পকলা একাডেমিতে হাজির হচ্ছেন তরুণ ও প্রবীণ গুণী তারকা অভিনয়শিল্পীরা।

অভিনয় শিল্পী সংঘের নির্বাচনে সভাপতি পদে লড়ছেন শহীদুল আলম সাচ্চু, শহীদুজ্জামান সেলিম, ডি এ তায়েব ও গোলাম মোস্তফা। সাধারণ সম্পাদক পদে আহসান হাবীব, মীর সাব্বির ও সিদ্দিকুর রহমান, সহসভাপতি পদে আজাদ আবুল কালাম, তানভীন সুইটি, আদিত্য আলম, ইকবাল বাবু, তারিন, জাহিদ হোসেন ও রফিকুল্লাহ সেলিম। আইন ও কল্যাণ সম্পাদক পদে লড়ছেন শামীমা ইসলাম ও শিরীন বকুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক ঊর্মিলা শ্রাবন্তী কর, শাহরিয়ার নাজিম জয়, দপ্তর সম্পাদক পদে মাসুদ আলম তানভীর, শামস সুমন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে আদনান ফারুক হিল্লোল ও ওমর আয়াজ। অনুষ্ঠান সম্পাদক আরমান পারভেজ, বন্যা মির্জা, সফিউল আলম ও হাসান জাহাঙ্গীর, সাংগঠনিক সম্পাদক পদে লুৎফর রহমান জর্জ ও শহীদ আলমগীর। যুগ্ম সাধারণ সম্পাদক পদে আনিসুর রহমান মিলন, আশরাফ কবির, কামাল হোসেন, নূর মোহাম্মদ, রওনক হাসান ও সুমনা সোমা এবং কার্যনির্বাহী সদস্য হিসেবে সাতটি পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করছেন ১৫ জন অভিনয়শিল্পী।


রাইজিংবিডি/ঢাকা/১০ ফেব্রুয়ারি ২০১৭/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়