ঢাকা     বুধবার   ০১ মে ২০২৪ ||  বৈশাখ ১৮ ১৪৩১

ওমর সানির আইডল মিঠুন চক্রবর্তী

প্রকাশিত: ১৫:২০, ১৬ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
ওমর সানির আইডল মিঠুন চক্রবর্তী

ওমর সানি, মিঠুন চক্রবর্তী

নব্বই দশকের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানি। মৌসুমী, শাবনূরের সঙ্গে জুটি বেঁধে তিনি উপহার দিয়েছেন অনেক সুপারহিট সিনেমা। এখন খুব বেশি অভিনয় না করলেও চলচ্চিত্রের বিভিন্ন সংগঠনের সঙ্গে যুক্ত রয়েছেন। তিনি বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের জেনারেল সেক্রেটারির দায়িত্ব পালন করছেন।

জনপ্রিয় এই অভিনেতা তার চলচ্চিত্রে আইডল মানেন ওপার বাংলার তুমুল জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তীকে। আজ এই অভিনেতার জন্মদিন। বিশেষ এই দিনে প্রিয় অভিনেতাকে শুভেচ্ছা জানাতে গিয়ে ওমর সানি তার ফেসবুকে এক স্ট্যাটাসে এ তথ্য জানান।

ওমর সানি ফেসবুক অ্যাকাউন্টে শুভেচ্ছা জানিয়ে  লিখেছেন—‘‘যাকে দেখে আমার স্বপ্ন জেগেছে হিরো হবার আমার দেশি দাদা মিঠুন চক্রবর্তী। অনেক বছর আগের কথা ‘লজ্জা’ সিনেমার শুটিং চলাকালীন আমি ভীষণ অসুস্থ ছিলাম কলকাতা হসপিটালে আমার অপারেশন হয়েছে, হসপিটালের প্রধান ডাক্তারকে ফোন দিয়ে বললেন, ‘আমার ছোট ভাই ওকে ভালো করে দেখবি।’’ প্রতিনিয়ত খবর নিতেন দাদা। আগে মাঝে মাঝে কথা হতো। অনেক বছর হলো কথা হয় না। দাদা তুমি যেখানেই থাকো ভালো থাকো। আমার আইডল তুমি। শুভ জন্মদিন শুভ জন্মদিন।’

ওমর সানি দেখতে দেখতে ক্যারিয়ারের ৩০টি বসন্ত পার করেছেন। ‘লাট সাহেবের মেয়ে’, ‘দোলা’, ‘কে অপরাধী’, ‘গরীবের রানী’, ‘হারানো প্রেম’সহ বেশকিছু দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেতা।

অভিনয়ে এখন আর আগের মতো নিয়মিত নন ওমর সানি। মাঝেমধ্যে তার দেখা মেলে রুপালি পর্দায়। স্ত্রী প্রিয়দর্শিনী মৌসুমী ও পুত্র-কন্যা নিয়ে সুখে কেটে যাচ্ছে তার দিন।

 

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়