ঢাকা     শনিবার   ১৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

নির্মাতার সঙ্গে প্রেমের গুঞ্জন, যা বললেন নীলাঞ্জনা নীলা

প্রকাশিত: ১৪:২১, ৩০ এপ্রিল ২০২৪   আপডেট: ১৪:২২, ৩০ এপ্রিল ২০২৪
নির্মাতার সঙ্গে প্রেমের গুঞ্জন, যা বললেন নীলাঞ্জনা নীলা

গুঞ্জন উড়ছে, পরিচালক বদরুল আনাম সৌদের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন লাক্স তারকা অভিনেত্রী নীলাঞ্জনা নীলা। জোর গুঞ্জনের মাঝে বিষয়টিকে ‘ফালতু’ বলে মন্তব্য করেছেন এই অভিনেত্রী।

‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০১৪’ প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ নির্বাচিত হন নীলাঞ্জনা নীলা। পরিচালক বদরুল আনাম সৌদের ‘গহীন বালুচর’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে তার। এর সাত বছর পর একই নির্মাতার ‘শ্যামাকাব্য’ চলচ্চিত্রের মাধ্যমে আবারও বড় পর্দায় ফিরছেন এই অভিনেত্রী। কিন্তু এরই মাঝে খবর চাউর হয়, পরিচালক সৌদের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন নীলাঞ্জনা নীলা।

প্রেমের গুঞ্জন উড়িয়ে দিয়ে নীলাঞ্জনা নীলা বলেন, ‘আমি তো এটা কখনোই শুনিনি। এটা কোথা থেকে এলো! এটা পুরোই ফালতু একটি কথা। এটাকে পুরোই হাস্যকর লাগল আমার কাছে। আমি জানি না এটা কারা ছড়াচ্ছে, কেন ছড়াচ্ছে, কীভাবে ছড়াচ্ছে। এটা জাস্ট একটা ফালতু কথা। কেন এ ধরনের কথা উঠল আমি নিজেও জানি না। এটা কীভাবে সম্ভব!’

নির্মাতা সৌদের পরিচালনায় কাজ করতে বেশ স্বাচ্ছন্দ্যবোধ করেন নীলা। এ অভিনেত্রীর ভাষায়, ‘তার সঙ্গে বড় পর্দায় আগেও কাজ করেছি। তার পুরো টিমের সঙ্গেই আমার পারিবারিক একটা সম্পর্ক। ডিরেক্টর হিসেবে তাকে আমার খুবই ভালো লাগে। তিনি খুব ভালো করে বোঝান।’

আগামী ৩ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে নীলা অভিনীত ‘শ্যামাকাব্য’ সিনেমা। এতে কেন্দ্রীয় দুই চরিত্রে অভিনয় করেছেন সোহেল মণ্ডল ও নীলাঞ্জনা নীলা। সরকারি অনুদানে নির্মিত ‘শ্যামাকাব্য’ পরিচালনার পাশাপাশি কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য রচনা করেছেন সৌদ নিজেই। প্রযোজনা করেছেন সুবর্ণা মুস্তাফা ও বদরুল আনাম সৌদ। সিনেমাটি নিয়ে বেশ আশাবাদী সৌদ।

ঢাকা/রাহাত/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়