ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

কবে সন্তানের মুখ দেখবেন এই তারকা দম্পতি?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৮, ৩০ এপ্রিল ২০২৪   আপডেট: ১৮:৩০, ৩০ এপ্রিল ২০২৪
কবে সন্তানের মুখ দেখবেন এই তারকা দম্পতি?

বাবা-মা হতে যাচ্ছেন বলিউডের তারকা দম্পতি রিচা চাড্ডা ও আলী ফজল। চলতি বছরের শুরুতে মা-বাবা হতে যাওয়ার ঘোষণা দেন তারা। এবার জানা গেল, সবকিছু ঠিক থাকলে আগামী জুলাই মাসে সন্তানের মুখ দেখবেন এই যুগল।

একটি সূত্র ইন্ডিয়া টুডে-কে বলেন, “হীরামান্ডি’ সিনেমার প্রচারে অংশ নেওয়ার পর রিচা পুরোপুরি মনোযোগ দিয়েছেন অনাগত সন্তান ও তার স্বাস্থ্যের প্রতি। রিচা এখন গর্ভাবস্থার তৃতীয় ট্রাইমেস্টারে রয়েছেন। চিত্রনাট্য পড়া ও প্রযোজিত কাজ নিয়ে ব্যস্ত সময় পার করবেন। সবকিছু ঠিক থাকলে আগামী জুলাই মাসে সন্তানের মুখ দেখবেন রিচা।”    

‘ফুকরে’ সিনেমার শুটিং সেটে রিচা চাড্ডা এবং আলী ফজলের পরিচয়। সেখান থেকেই তাদের প্রেমের সূত্রপাত। ২০২২ সালে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন। চলতি বছরের ৯ ফেব্রুয়ারি ইনস্টাগ্রাম পোস্টে বাবা-মা হতে যাওয়ার ঘোষণা দেন তারা। এটি তাদের প্রথম সন্তান।

রিচা চাড্ডা অভিনীত পরবর্তী সিরিজ ‘হীরামান্ডি: ডায়মন্ড বাজার’। সঞ্জয় লীলা বানসালি নির্মিত সিরিজটি ১ মে নেটফ্লিক্সে মুক্তি পাবে। এ সিরিজের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা, মনীষা কৈরালা, অদিতি রাও হায়দারি, শারমীন সেগাল, সানজিদা শেখ, রিচা চাড্ডা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়