ঢাকা     রোববার   ১৬ জুন ২০২৪ ||  আষাঢ় ২ ১৪৩১

‘শাহরুখ সিগারেট দিয়ে সিগারেট ধরাতেন’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৭, ২০ মে ২০২৪   আপডেট: ২০:৪৬, ২০ মে ২০২৪
‘শাহরুখ সিগারেট দিয়ে সিগারেট ধরাতেন’

বলিউড বাদশা শাহরুখ খান। তার ধূমপানের অভ্যাস অনেক পুরোনো। অর্ধযুগ আগে খবর চাউর হয়েছিল, ধূমপান ছাড়ছেন তিনি। যদিও তা বাস্তবে দেখা যায়নি। বরং ক্রিকেট স্টেডিয়ামে ধূমপান করে বিতর্কের মুখে পড়েছেন। এবার তার সহশিল্পী প্রদীপ রাওয়াত জানালেন, শাহরুখ খান একজন চেইন স্মুকার।

শাহরুখ খান অভিনীত সিনেমা ‘কয়লা’। ১৯৯৭ সালে মুক্তি পায় এটি। এ সিনেমায় শাহরুখ খানের সহশিল্পী ছিলেন ভারতীয় সিনেমার দর্শকপ্রিয় অভিনেতা প্রদীপ রাওয়াত। সম্প্রতি সিদ্ধার্থ কানানকে দেওয়া সাক্ষাৎকারে ‘কয়লা’ সিনেমার শুটিংয়ের অভিজ্ঞতা নিয়ে কথা বলেন প্রদীপ।  

স্মৃতিচারণ করে প্রদীপ রাওয়াত বলেন, ‘শুটিংয়ের সময়ে আমি শাহরুখ খানের কাছাকাছি ছিলাম না। তবে তার ব্যবহার খুবই ভালো, ব্যক্তি শাহরুখও চমৎকার মানুষ। আমার একটি বিষয় মনে পড়ে। তা হলো— শাহরুখের মতো অন্য কোনো অভিনেতাকে এতটা ধূমপান করতে দেখিনি। তিনি সিগারেট দিয়ে সিগারেট ধরাতেন। শাহরুখ খান সত্যিকারের চেইন স্মুকার।’

জানা যায়, শাহরুখের কাছের বন্ধুরাও তাকে খাবারের চেয়ে বেশি সিগারেট খেতে দেখেছেন। ‘কিং খান’-এর সব সময়ের সঙ্গী ছিল সিগারেট আর কফি। এমনকি ঠান্ডা পানীয় খুব বেশি পান করতেন। তবে এখন এসবের অনেক কিছু কমিয়ে দিয়েছেন।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়