ঢাকা     শনিবার   ২৭ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১২ ১৪৩১

কেন্দ্রে গিয়ে ভোট দিলেন অন্তঃসত্ত্বা দীপিকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৫, ২০ মে ২০২৪  
কেন্দ্রে গিয়ে ভোট দিলেন অন্তঃসত্ত্বা দীপিকা

মা হতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। কেন্দ্রে গিয়ে ভারতের লোকসভা নির্বাচনের ভোট প্রদান করলেন এই অন্তঃসত্ত্বা অভিনেত্রী।

দ্য ফ্রি প্রেস জার্নালের তথ্য অনুসারে, ২০ মে সকাল থেকে লোকসভা নির্বাচনের পঞ্চম ধাপের ভোটগ্রহণ চলছে। বলিউড তারকারা সকাল থেকেই কেন্দ্রে গিয়ে ভোটাধিকার প্রয়োগ করছেন। অন্তঃসত্ত্বা দীপিকাও মুম্বাইয়ের একটি কেন্দ্রে গিয়ে ভোট প্রদান করেন।

ভোট প্রদান করতে গিয়ে ক্যামেরাবন্দি হয়েছেন দীপিকা। এ মুহূর্তের একটি ভিডিও এখন নেট দুনিয়ায় ভাইরাল। তাতে দেখা যায়, গাড়ির দরজা খুলে দিচ্ছেন দীপিকার স্বামী অভিনেতা রণবীর সিং। তাকে ধরে গাড়ি থেকেও নামান তিনি। এরপর রণবীরের হাত ধরে ভোট কেন্দ্রে প্রবেশ করেন দীপিকা। এসময় এ অভিনেত্রীর বেবি বাম্প স্পষ্ট বোঝা যায়।

গত ২৯ ফেব্রুয়ারি দীপিকা তার ইনস্টাগ্রাম পোস্টে মা হতে যাওয়ার ঘোষণা দেন। একই পোস্ট শেয়ার করেন রণবীর সিংও। তারা ক্যাপশনে কিছুই লেখেননি। শুধু ছবি পোস্ট করেন, তাতে দেখা যায় ছোট বাচ্চার জামা-কাপড়, জুতা, খেলনার ছবি। এতে লেখা ছিল— ‘সেপ্টেম্বর ২০২৪, দীপিকা-রণবীর।’ ধারণা করা হচ্ছে, সবকিছু ঠিক থাকলে আগামী সেপ্টেম্বরে সন্তানের জন্ম দেবেন দীপিকা।

সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ‘রাম-লীলা’ সিনেমার শুটিং সেট থেকে শুরু, এরপর বিভিন্ন সময় বলিপাড়ায় রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের প্রেম ও বিয়ের গুঞ্জন চাউর হয়। কিন্তু তা অস্বীকার করে আসছিলেন তারা। ২০১৮ সালের নভেম্বরে বিয়ে করেন এই জুটি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়