ঢাকা     শনিবার   ২৭ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১২ ১৪৩১

ঝালকাঠিতে চেয়ারম্যান প্রার্থীর ২ কর্মীকে কুপিয়ে জখম

ঝালকাঠি প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪২, ২০ মে ২০২৪   আপডেট: ২১:৪৬, ২০ মে ২০২৪
ঝালকাঠিতে চেয়ারম্যান প্রার্থীর ২ কর্মীকে কুপিয়ে জখম

ঝালকাঠি সদর উপজেলা পরিষদ নির্বাচনে ‘আনারস’ প্রতীকের চেয়ারম্যান প্রার্থী খান আরিফুর রহমানের দুই কর্মীকে পিটিয়ে ও কুপিয় জখম করার অভিযােগ উঠেছে প্রতিদ্বন্দ্বী ‘কাপ পিরিচ’ প্রতীকের প্রার্থী  নুরুল আমিন খান সুরুজের কর্মী সমর্থকদের বিরুদ্ধে। সােমবার (২০ মে) দুপুরে সদর উপজেলার শেখেরহাট ইউনিয়নের বংকুরা গ্রামে ঘটনাটি ঘটে। 

আহতরা হলেন- লাভলু খান (২৬) এবং জসিম হাওলাদার (২৫)। তাদের ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আহতরা জানায়, ‘কাপ পিরিচ’ প্রতীকের প্রার্থী নুরুল আমিন খান সুরুজের কর্মীরা আজ দুপুরে টাকা দিয়ে ভােট কেনার জন্য বংকুরা গ্রামে ঢুকলে বাঁধা দেয় আনারস প্রতীকের কর্মীরা। এসময় দুই পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। ‘কাপ পিরিচ’ প্রতীকের কর্মী শুভ্র খানের নেতৃত্বে ‘আনারস’ প্রতীকের কর্মীদের ওপর হামলা চালানাে হয়। হামলাকারীরা পিটিয়ে ও কুপিয়ে আনারস প্রতীকের লাভলু খান ও জসিম হাওলাদারকে আহত করেন। পরে তাদের উদ্ধার করে স্থানীয়রা ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করে। 

আহত জসিম হাওলাদার বলেন, রোববার রাত থেকে কাপ পিরিচের পক্ষে টাকা দিয়ে ভােট কেনা শুরু হয়। সােমবার দুপুরে প্রার্থীর ভাইয়ের ছেল শুভ্র খান লােকজন নিয়ে ভােটারদের টাকা দিচ্ছিলেন। বাধা দিলে আমাদের দুই জনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করা হয়। 

এ ব্যাপারে কাপ পিরিচ প্রতীকের প্রার্থী নুরুল আমিন খান সুরুজ বলেন, আমি গরিব প্রার্থী। আমার কর্মী সমর্থকরাও গরিব। আমার পক্ষে কাউকে টাকা দেওয়া হয়নি। একটি মিথ্যা অভিযােগ দিয়ে ষড়যন্ত্র করা হচ্ছে।

ঝালকাঠি থানার উপ-পরিদর্শক (এসআই) মাে. আরেফিন বলেন, দুই জনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহতদের হাসপাতালে পাঠানাে হয়েছে। অভিযােগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

অলোক/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়