ঢাকা     শনিবার   ২২ জুন ২০২৪ ||  আষাঢ় ৮ ১৪৩১

গায়কের সঙ্গে বিয়ের রটনা: সোহিনী বললেন, বিয়ে হলেও বিয়ের প্রিমিয়ার হবে না

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৬, ১৯ মে ২০২৪   আপডেট: ২২:২১, ১৯ মে ২০২৪
গায়কের সঙ্গে বিয়ের রটনা: সোহিনী বললেন, বিয়ে হলেও বিয়ের প্রিমিয়ার হবে না

মডেল-অভিনেতা রণজয়ের সঙ্গে লিভ-ইন সম্পর্কের ইতি টানার পর গায়ক শোভন গাঙ্গুলির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন টলিউড অভিনেত্রী সোহিনী সরকার। কয়েক মাস আগে গুঞ্জন রটেছিল, বিদেশে ছুটি কাটাতে গিয়ে বাগদান সেরেছেন এই যুগল। যদিও এই গুঞ্জন ‘মিথ্যা’ বলে দাবি করেন সোহিনী।

এদিকে, বেশ কিছু দিন ধরে শোনা যাচ্ছে, সোহিনী অভিনীত ‘অথৈ’ মুক্তির (১৪ জুন) একমাস পরই শোভনের সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন। এ নিয়ে ভারতীয় একটি গণমাধ্যমে প্রশ্নের মুখে পড়েন সোহিনী। জবাবে এ অভিনেত্রী বলেন, ‘বিয়েটা হলে হবে আর কী। তবে বিয়ে হলে বিয়ের প্রিমিয়ার হবে না।’

গায়ক শোভনের সঙ্গে সোহিনী

এ নায়িকার ইঙ্গিত, বিয়ের আসরে মিডিয়ার অবাধ প্রবেশাধিকার থাকবে না। বিয়ে একান্ত ব্যক্তিগতই রাখবেন সোহিনী। দুই পরিবার ও কাছের বন্ধুদের নিয়েই শোভনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন সোহিনী।

শোভন-সোহিনী কেউ-ই তাদের সম্পর্কের কথা মুখে স্বীকার করেননি। তবে বেশ আগে সোহিনীর সঙ্গে তোলা কিছু ছবি শোভন তার ফেসবুকে পোস্ট করেও তা মুছে ফেলেন। ছবি মুছে ফেললেও তারা যে সম্পর্কে রয়েছেন তা বুঝতে কারো অসুবিধা হয়নি। বাগদানের গুঞ্জন চাউর হলে দুজনেই নীরব ছিলেন। যদিও পরে শোভন তা অস্বীকার করেন। এবার বিয়ের বিষয়ে রহস্যময় জবাব দিলেন সোহিনী।

২০০৬ সালে টিভি ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ে পা রাখেন সোহিনী সরকার। তারপর ‘ওগো বধূ সুন্দরী’, ‘অদ্বিতীয়া’, ‘ভূমিকন্যা’ ধারাবাহিকে অভিনয় করেন। তবে ২০১১ সালে ‘অদ্বিতীয়া’ ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করে নজর কাড়েন তিনি।

২০১৩ সালে ‘রূপকথা নয়’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে সোহিনী সরকারের। একই বছর ‘ফড়িং’ সিনেমায় অভিনয় করে নজর কাড়েন তিনি। এক বছরের বিরতি নিয়ে ‘ওপেন টি বায়োস্কোপ’ সিনেমায় অভিনয় করেও খ্যাতি কুড়ান।

তারপর ‘রাজকাহিনী’, ‘হর হর ব্যোমকেশ’, ‘বিবাহ ডায়েরিজ’ সিনেমায় অভিনয় করে প্রশংসা কুড়ান। ২০১৯ সালে ওটিটি প্ল্যাটফর্মে পা রাখেন এই নায়িকা। বেশ কিছু জনপ্রিয় ওয়েব সিরিজেও অভিনয় করেছেন তিনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়