ঢাকা     শুক্রবার   ১৪ জুন ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩১ ১৪৩১

বিলাসবহুল গাড়ি কিনলেন নাগা চৈতন্য

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১২, ২০ মে ২০২৪   আপডেট: ০৮:৩২, ২০ মে ২০২৪
বিলাসবহুল গাড়ি কিনলেন নাগা চৈতন্য

ভারতীয় চলচ্চিত্র অভিনয়শিল্পীদের বিলাসবহুল গাড়ি ও স্পোর্টস বাইকের প্রতি আলাদা ভালোবাসা রয়েছে। মার্কেটে নতুন মডেলের গাড়ি বা মোটরসাইকেল এলেই তা সংগ্রহ করার চেষ্টা করেন তারা।

তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা নাগা চৈতন্যর বিলাসবহুল বাড়ি-গাড়ির প্রতি ভালোবাসা কম নয়। এবার তার গ্যারেজে যুক্ত হলো বিলাসবহুল রেঞ্জ রোভার গাড়ি। নাগার নতুন গাড়ির একটি ভিডিও এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

সিয়াসাত ডটকমের তথ্য অনুসারে, কালো রঙের রেঞ্জ রোভার ডিফেন্ডার ১১০ মডেলের নতুন গাড়ি কিনেছেন নাগা চৈতন্য। ভারতীয় বাজারে গাড়িটির বর্তমান মূল্য ১-২ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় ১ কোটি ৩৯ লাখ থেকে ২ কোটি ৭৯ লাখ টাকার বেশি।

নাগা চৈতন্য অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কাস্টডি’। ভেঙ্কট প্রভু পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন কৃতি শেঠি। গত ১২ মে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এটি।

নাগা চৈতন্যর পরবর্তী সিনেমা ‘থান্ডেল’। চান্দু মন্ডেটি নির্মাণ করছেন এটি। বাস্তব ঘটনা অবলম্বনে নির্মিত হচ্ছে সিনেমাটি। নিজের চরিত্র বাস্তব সম্মতভাবে রূপায়নের জন্য অন্ধ্রপ্রদেশের কে ম্যাচিলেসাম গ্রামের জেলেপাড়ায় গিয়েছিলেন নাগা চৈতন্য। সেখানে গিয়ে জেলে পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান, খাবার খান তিনি। সবকিছু ঠিক থাকলে আগামী ২০ ডিসেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়