ঢাকা     শনিবার   ১৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১ ১৪৩১

দুই যমজ বোনকে হাতুড়িপেটা, সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৪, ২০ মে ২০২৪   আপডেট: ১১:২৬, ২০ মে ২০২৪
দুই যমজ বোনকে হাতুড়িপেটা, সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার

আলিফ ইয়ামান পায়েল। ফাইল ফটো

পাবনার চাটমোহরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই যমজ বোনকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগে পাবনার চাটমোহর পৌর ছাত্রলীগের সভাপতি আলিফ ইয়ামান পায়েলকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

রোববার (১৯ মে) রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের দপ্তর সম্পাদক মেফতাহুল ইসলাম পান্থ স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানানো হয়েছে।

চিঠিতে বলা হয়েছে, ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সভার সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, সংগঠনের শৃঙ্খলা ও মর্যাদা পরিপন্থী এবং অপরাধমূলক কার্যকলাপে লিপ্ত হওয়ার অভিযোগে পাবনার চাটমোহর পৌর ছাত্রলীগের সভাপতি আলিফ ইয়ামান পায়েলকে বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হলো।

পাবনা জেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান সবুজ বলেন, ‘পায়েলের ঘটনাটি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়। বিষয়টি কেন্দ্রীয় নির্বাহী সংসদে জানানো হয়েছিল। কেন্দ্রীয় সংসদ পায়েলকে সংগঠন থেকে বহিষ্কার করেছে।’

উল্লেখ্য, গত শুক্রবার (১৭ মে) বেলা সাড়ে ১১টার দিকে চাটমোহর পৌর সদরের উথুলি খামারপাড়া এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশী দুই যমজ বোন মিমিয়া ও লামিয়াকে রড ও হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করেন ছাত্রলীগ নেতা পায়েল ও তার বাবা-মা।

গুরুতর আহত দুই বোনকে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় ভুক্তভোগী দুই বোনের বাবা রেজাউল করিম রিজু বাদী হয়ে চাটমোহর থানায় তিন জনকে আসামি করে মামলা করেন।

মামলার পর ওই রাতেই ছাত্রলীগ নেতা পায়েলের বাবা রফিকুল ইসলামকে গ্রেপ্তার করে পুলিশ। আর ঘটনার পরে গা ঢাকা দিয়েছেন পায়েল ও তার মা।

শাহীন/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়