ঢাকা     বুধবার   ০১ মে ২০২৪ ||  বৈশাখ ১৮ ১৪৩১

সোশ্যাল মিডিয়া ছাড়লেন শিল্পার স্বামী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৯, ২ নভেম্বর ২০২১   আপডেট: ১২:৩০, ২ নভেম্বর ২০২১
সোশ্যাল মিডিয়া ছাড়লেন শিল্পার স্বামী

সোশ্যাল মিডিয়া ছাড়লেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা।

গত জুলাইয়ে পর্নোগ্রাফি মামলায় গ্রেপ্তার হন ব্যবসায়ী রাজ। প্রায় দুই মাস কারাগারে থাকার পর বর্তমানে জামিনে মুক্ত তিনি। এরপর থেকেই আড়ালে রয়েছেন। এবার সোশ্যাল মিডিয়া থেকেও বিদায় নিলেন তিনি।

মাইক্রোব্লগিং সাইট টুইটার এবং ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ডিলিট করেছেন তিনি। গ্রেপ্তার হওয়ার আগে এই দুই মাধ্যমে বেশ সক্রিয় ছিলেন রাজ। স্ত্রী শিল্পার সঙ্গে ভিডিও মজার ভিডিও পোস্ট করতেন তিনি।

এদিকে কারামুক্ত হওয়ার পর এখনো শিল্পা ও রাজকে একসঙ্গে দেখা যায়নি। এমনকি কিছুদিন আগে সন্তানদের নিয়ে শিল্পা ছুটি কাটাতে গেলেও সেখানে ছিলেন না তার স্বামী। অনেকেই ধারণা করছেন— রাজের কাছ থেকে দূরে থাকতেই এই সিদ্ধান্ত নিয়েছেন শিল্পা। এছাড়া এটি রাজ-শিল্পার সংসার ভাঙারও ইঙ্গিত বলেও মনে করছেন কেউ কেউ।

গত ১৯ জুলাই শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। তার বিরুদ্ধে অভিযোগ— তিনি পর্নো তৈরি করে তা বিভিন্ন অ্যাপে প্রচার করতেন। এরপর গত ১৫ সেপ্টেম্বর মুম্বাই ম্যাজিস্ট্রেট কোর্টে রাজের বিরুদ্ধে ১৫০০ পাতার সাপ্লিমেন্টারি চার্জশিট জমা দেয় মুম্বাই পুলিশ। গত ১৮ সেপ্টেম্বর  মহারাষ্ট্র আদালতে জামিন আবেদন করেন রাজ। তার আইনজীবীর দাবি, এই মামলায় পুলিশের কাছে রাজের বিরুদ্ধে কোনো প্রমাণ নেই। তাকে ফাঁসানো হচ্ছে। ২০ সেপ্টেম্বর ৫০ হাজার রুপি ব্যক্তিগত বন্ডে জামিন পান রাজ।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়