ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

অভিষেকের ওজন বিড়ম্বনা!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩২, ২৪ নভেম্বর ২০২১   আপডেট: ১৮:৩৬, ২৪ নভেম্বর ২০২১
অভিষেকের ওজন বিড়ম্বনা!

চরিত্রের প্রয়োজনে নিজেদের পরিবর্তন করা অভিনেতাদের কাছে নতুন বিষয় নয়। এই তালিকায় রয়েছেন বলিউড অভিনেতা অভিষেক বচ্চন। কিন্তু সিনেমার জন্য ওজন বাড়িয়ে বিপাকে পড়েছিলেন তিনি।

অভিষেকের পরবর্তী সিনেমা ‘বব বিশ্বাস’। এই সিনেমার প্রয়োজনে ১০৫ কেজি পর্যন্ত ওজন বাড়িয়েছিলেন তিনি। কিন্তু করোনা মহামারির কারণে লকডাউনের শুরু হওয়ায় শুটিং বন্ধ হয়ে যায়। পরবর্তী সময়ে শুটিং শুরুর আগে পর্যন্ত এই ওজন ধরে রাখতে হয়েছে তাকে।

অভিষেকের ভাষায়, ‘লকডাউনের কারণে আমাদের শুটিং বন্ধ হয়ে যায়। প্রায় ৮০ শতাংশ শুটিং সম্পন্ন হয়ে গিয়েছিল। আর মাত্র ১০-১৫ দিনের কাজ বাকি ছিল। লকডাউনজুড়ে আমাকে সেই ওজন বজায় রাখতে হয়েছিল। যেটা কঠিন ছিল।’ এই অভিনেতা জানান, বাঙালি মিষ্টি খাওয়ার সময় ওজন বাড়ানো খুব মজা ছিল। তবে লকডাউনের সময় সেই ওজন বজায় রাখা ছিল কষ্টকর।

সুজয় ঘোষের ‘কাহানি’ সিনেমার চরিত্র বব বিশ্বাস। তাকে ঘিরেই তৈরি হয়েছে অভিষেকের এই সিনেমা। এতে তিনি ঠান্ডা মাথার ভাড়াটে খুনি। এর আগে এই চরিত্রে ছিলেন অভিনেতা শাশ্বত চ্যাটার্জি। ইতোমধ্যে ‘বব বিশ্বাস’ সিনেমার ট্রেইলার দর্শকের মাঝে বেশ সাড়া ফেলেছে। ‘বিগ বি’ অমিতাভ বচ্চনও অভিষেকের প্রশংসা করেছেন।

‘বব বিশ্বাস’ পরিচালনা করেছেন সুজয় ঘোষের মেয়ে দিয়া অর্ণপূর্ণা ঘোষ। আগামী ৩ ডিসেম্বর ডিজিটাল প্ল্যাটফর্ম জি ফাইভে সিনেমাটি মুক্তি পাবে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়