ঢাকা     শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

ঐশ্বরিয়া আমার চেয়ে বেশি পারিশ্রমিক পেয়েছে: অভিষেক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪১, ২৭ জুন ২০২১   আপডেট: ১৪:৪৫, ২৭ জুন ২০২১
ঐশ্বরিয়া আমার চেয়ে বেশি পারিশ্রমিক পেয়েছে: অভিষেক

বলিউডে পারিশ্রমিকের বৈষম্য নিয়ে অনেকদিন থেকেই আলোচনা চলছে। অনেক অভিনেত্রীই বিষয়টি নিয়ে তাদের অসন্তোষের কথা জানিয়েছেন। তবে পারিশ্রমিকের ক্ষেত্রে লিঙ্গ বৈষম্যের বিষয়টি মানতে নারাজ অভিনেতা অভিষেক বচ্চন।

অভিষেকের মা অভিনেত্রী জয়া বচ্চন। এছাড়া ব্যক্তিগত জীবনে সাবেক মিস ওয়ার্ল্ড ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনকে বিয়ে করেছেন তিনি। কিন্তু একটি ছাড়া সবটিতেই স্ত্রীর চেয়ে কম পারিশ্রমিক পেয়েছেন বলে দাবি করেছেন এই অভিনেতা।

এক সাক্ষাৎকারে অভিষেক বচ্চন বলেন, ‘অন্যান্য কর্মক্ষেত্রের মতো সিনেমা ব্যবসাতেও লিঙ্গ বৈষম্য নিয়ে অনেক বিতর্ক আছে। কিন্তু আমার স্ত্রীর সঙ্গে নয়টি সিনেমায় অভিনয় করেছি, এর মধ্যে আটটি সিনেমায় ঐশ্বরিয়া আমার চেয়ে বেশি পারিশ্রমিক পেয়েছে। পিকু সিনেমায় সবচেয়ে বেশি পারিশ্রমিক পেয়েছেন দীপিকা পাড়ুকোন। এই জগতে আপনার সিনেমা যত বেশি চলবে ততো বেশি পারিশ্রমিক পাবেন। যদি নতুন অভিনয়শিল্পী হন তাহলে অবশ্যই শাহরুখের সমান পারিশ্রমিক দাবি করতে পারেন না।’

১৯৯৭ সালে তামিল ভাষার ‘ইরুভার’ সিনেমার মাধ্যমে সিনেমা জগতে পা রাখেন ঐশ্বরিয়া। এর তিন বছর পর ‘রিফুজি’ সিনেমার মাধ্যমে হিন্দি সিনেমা জগতে অভিষেকের পথচলা শুরু হয়। অভিষেক-ঐশ্বরিয়া জুটির সিনেমাগুলো হলো: ‘কুচ না কাহো’, ‘গুরু’, ‘রাবণ’, ‘ধুম-টু’, ‘ধাই আকসার প্রেম কে’, ‘সরকার রাজ’, ‘উমারও জান’, ‘বান্টি অউর বাবলি’।

ভালোবেসে ২০০৭ সালে বিয়ে করেন অভিষেক-ঐশ্বরিয়া। ২০১১ সালে তাদের একমাত্র মেয়ে আরাধ্যর জন্ম হয়।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়