ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

প্রেমিকের সঙ্গে শ্রদ্ধার ব্রেকআপ!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫০, ২৫ মার্চ ২০২২   আপডেট: ১২:০৮, ২৫ মার্চ ২০২২
প্রেমিকের সঙ্গে শ্রদ্ধার ব্রেকআপ!

জনপ্রিয় বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। ফটোগ্রাফার রোহান শ্রেষ্ঠার সঙ্গে এই অভিনেত্রীর প্রেমের গুঞ্জন অনেকদিন থেকেই উড়ছে। কিন্তু শোনা যাচ্ছে, সম্পর্কের ইতি টেনেছেন তারা।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, প্রেমিক রোহান শ্রেষ্ঠার সঙ্গে শ্রদ্ধার সম্পর্ক তলানিতে ঢেকেছে। জানুয়ারি থেকেই নাকি তাদের অশান্তি লেগেই ছিল। মাসখানেক ঝগড়াঝাটির পর সম্পর্ক থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছেন দু’জন। ফেব্রুয়ারিতেই নাকি তাদের বিচ্ছেদ হয়েছে। যদিও এ বিষয়ে শ্রদ্ধা বা রোহান কেউ-ই প্রতিক্রিয়া জানাননি।

শ্রদ্ধা ও রোহান ছোটবেলা থেকেই বন্ধু। জানা গেছে, প্রায় ৪ বছর আগে তাদের প্রেমের সম্পর্কের শুরু। যদিও প্রকাশ্যে কেউ-ই তা স্বীকার করেননি। তবে প্রায়ই একসঙ্গে দেখা গেছে দু’জনকে। কখনো নৈশভোজ আবার কখনো ফ্যামিলি গেট টুগেদারে নজর কেড়েছেন তারা। একাধিকবার তাদের বিয়ের গুঞ্জনও চাউর হয়েছে।

যদিও শ্রদ্ধার বাবা অভিনেতা শক্তি কাপুরও রোহানকে তার মেয়ের বন্ধু বলেই মনে করেন। এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘রোহান খুবই ভালো ছেলে। ছোটবেলা থেকেই আমাদের বাড়িতে তার যাতায়াত। শ্রদ্ধা এখনো আমাকে তার বিয়ের পরিকল্পনা জানায়নি। আমার মনে হয়, তারা এখনো ছোটবেলার বন্ধুই আছে। তারা এ বিষয়টিতে বিশেষ গুরুত্ব দিচ্ছে কিনা জানি না।’

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়