ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

‘মাতৃত্ব দায়িত্ব নিতে শেখায়, মাতৃত্ব যন্ত্রণাও দেয়’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৬, ৮ মে ২০২২   আপডেট: ১১:১৭, ৮ মে ২০২২
‘মাতৃত্ব দায়িত্ব নিতে শেখায়, মাতৃত্ব যন্ত্রণাও দেয়’

মেয়ের সঙ্গে মিথিলা

‘মাতৃত্ব যেমন আনন্দের, গর্বের, সময় বিশেষে বুঝি বিড়ম্বনারও। মা হওয়ার অনেক জ্বালা। অসুস্থ থাকার পরও মায়েদের বিশ্রাম নেওয়া যেন অলিখিত নিষেধ। কেউ হয়তো কিছুই বলবেন না; বলবে না তার সন্তানও। মাতৃত্ব দায়িত্ব নিতে শেখায়, মাতৃত্ব যন্ত্রণাও দেয়।’—এভাবেই কথাগুলো বলেন মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা।

আজ বিশ্ব মা দিবস। মাকে ভালোবাসার জন্য বিশেষ দিনক্ষণের প্রয়োজন না থাকলেও সম্মান জানানোর জন্য বছরের এই দিন উদযাপন করা হয়। আর এ উপলক্ষে কথাগুলো বলেন এই অভিনেত্রী।

রাফিয়াথ রশীদ মিথিলা শারীরিকভাবে অসুস্থ। জ্বরে অনেকটা কাবু হয়ে পড়েছেন তিনি। তবু চোখ বুজে বিশ্রামের অবকাশ নেই। কারণ তার একমাত্র সন্তান আয়রা। মেয়েকে নিয়ে তিনি এখন একা বাড়িতে আছেন। অসুস্থ থাকলেও মেয়ের দেখাশুনা তাকেই করতে হচ্ছে। তা জানিয়ে মিথিলা বলেন—‘সত্যি মা হওয়া মুখের কথা নয়!’

বাংলাদেশের রাফিয়াত রশীদ মিথিলা টলিউডে ব্যস্ত সময় পার করছেন। কয়েকদিন আগেই হইচই-তে মুক্তি পেয়েছে তার অভিনীত ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট ২’। এতে কাজ করে দারুণ প্রশংসা কুড়িয়েছেন তিনি। শনিবার (৭ মে) নতুন অবতারে হাজির হয়েছেন মিথিলা। এদিন ‘আয় খুকু আয়’ সিনেমার টাইটেল গানটি মুক্তি পেয়েছে। সিনেমাটিতে প্রসেনজিৎ চ্যাটার্জির স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন তিনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়