ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

সানি বনাম জায়েদ: থাপ্পড়-পিস্তলের সত্য মিথ্যা

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫১, ১২ জুন ২০২২   আপডেট: ১৪:৩৭, ১৩ জুন ২০২২

এ সময়ের চিত্রনায়ক জায়েদ খানের সঙ্গে নব্বই দশকের জনপ্রিয় নায়ক ওমর সানির সম্পর্কটা দা-কুমড়ারই ছিলো। বছরখানেক আগে সেই বৈরি সম্পর্কের বরফ গলে মধুর হয়। তবে মধুর সম্পর্ক পুনরায় বিষে রূপ নিতে খুব একটা সময় লাগেনি। গতকাল রাতে ওমর সানি জানান, তাদের দ্বন্দ্ব চরমে। শুধু কি তাই, তাকে গুলি করার হুমকিও দিয়েছেন বলে অভিযোগ তার। যদিও জায়েদ খান এই অভিযোগ ‘মিথ্যা’ বলে উড়িয়ে দিয়েছেন।

গত শুক্রবার রাজধানীর একটি কনভেনশন হলে ডিপজলের ছেলের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে যান ওমর সানি, জায়েদ খানসহ দেশের জনপ্রিয় তারকারা। শোবিজ অঙ্গনের তারকারা কোথাও পা রাখলে ভক্ত-অনুরাগীরা ভিড় করবেন না তা হয় না! সেদিনের বিয়ে বাড়ির একাধিক ভিডিও ফুটেজ এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। এতে ওমর সানি, জায়েদ খান, অঞ্জনা, রোজিনা, ডিপজলসহ অনেককেই দেখা যায়। একটি ভিডিওতে ওমর সানিকে বেশ হাস্যেজ্জ্বল ভঙ্গিতে দেখা যায়। অথচ এই অনুষ্ঠানেই এমন অপ্রীতিকর ঘটনা ঘটেছে বলে অভিযোগ ওমর সানির।

গণমাধ্যমে তার ভাষ্য—বিয়েতে দেখার পর জায়েদের কাছে গিয়ে কষে থাপ্পড় মেরেছি। থাপ্পড় মারার পর সে পিস্তল বের করে বলে, ‘গুলি করে দেব কিন্তু।’ এখন পর্যন্ত বিয়ে বাড়ির অনেকগুলো ভিডিও ফুটেজ প্রকাশ পেলেও থাপ্পড় মারার সেই ভিডিও প্রকাশ্যে আসেনি। এমনকি পিস্তলের কোনো ছবি বা ভিডিও পাওয়া যায়নি।

ডিপজলের ছেলের বিয়েতে চলচ্চিত্রের বাইরের অনেকেই আমন্ত্রিত ছিলেন। ওমর সানির ভাষ্য মতে—ঘটনাটি ঘটে শুক্রবার রাত ৯টার দিকে। পরের দিন রাত ১১টার দিকে একটি সংবাদমাধ্যমে চড় ও গুলি করার হুমকির খবর প্রকাশ পায়। যা এখন ‘টক অব দ্য কান্ট্রি’। এর আগে সোশ্যাল মিডিয়া বা অন্য কোথাও এ খবর পাওয়া যায়নি। সোশ্যাল মিডিয়ায় বিষয়টি নিয়ে এখন অনেকেই লেখালেখি করছেন। কিন্তু অনেকে প্রশ্ন তুলেছেন, শুক্রবার রাতে যাদের সামনে ঘটনা ঘটলো তাদের কেউ বিষয়টি প্রকাশ করলেন না কেন? তাদের কাছে একটি ছবিও নেই? এমন চাঞ্চল্যকর ঘটনা একটুও টের পাননি মনোয়ার হোসেন ডিপজল, তার মেয়ে, সিনিয়র শিল্পী অঞ্জনা, রোজিনা। তাহলে কি একান্তে থাপ্পড়-পিস্তলের গালগপ্প করেছেন ওমর সানি-জায়েদ?

জায়েদ খান বলছেন, চড় ও পিস্তল তোলার বিষয়টি ভিত্তিহীন। ডিপজলর দাবি—পুরো বিষয়টিই ভিত্তিহীন ও অসত্য। মৌসুমীর সঙ্গে জায়েদ খান খারাপ আচরণ করেছেন আর এজন্য এমন কাণ্ড ঘটিয়েছেন বলে দাবি ওমর সানির। তবে বিষয়টি নিয়ে এখনো মুখে কুলুপ এঁটেছেন মৌসুমী। এদিকে ওমর সানি বিষয়টি নিয়ে বসে নেই। ঘটনার ২৪ ঘণ্টা পার হওয়ার পরে বিষয়টি নিয়ে বেশ সরব হয়েছেন। রোববার (১২ জুন) সন্ধ্যায় শিল্পী সমিতিতে অভিযোগপত্র জমা দেওয়ার জন্য গিয়েছেন ওমর সানি; থানায় সাধারণ ডায়েরি (জিডি) করবেন বলেও জানিয়েছেন এই নায়ক।

সানি-জায়েদের এ ঘটনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিষাদগার করছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা। অনেকের প্রশ্ন, ঘটনার ফুটেজ বা ছবি এখনও প্রকাশ্যে আসছে না কেন? পুরো কনভেশন সেন্টার সিসি ক্যামেরা দিয়ে ঘেরা। তা ছাড়া প্রত্যেকের হাতে মোবাইল। এমন ঘটনায় কেউ ছবি তুলবে না তা কি হয়? তবে ঘটনা যাই হোক দুই নায়কের সম্পর্ক যে তলানিতে ঠেকেছে তা পরিষ্কার।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়