ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

মৌসুমীর দাবি জায়েদ ভালো ছেলে, কী ভাবছেন সানী?

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৯, ১৩ জুন ২০২২   আপডেট: ১৫:৩১, ১৩ জুন ২০২২
মৌসুমীর দাবি জায়েদ ভালো ছেলে, কী ভাবছেন সানী?

‘প্রিয়দর্শনী’খ্যাত অভিনেত্রী মৌসুমীকে বিরক্ত করার পাশাপাশি সংসার ভাঙার চক্রান্ত করছেন জায়েদ খান— এমন অভিযোগ তুলেছেন ওমর সানী। এ নিয়ে ওমর সানী-জায়েদ খানের দ্বন্দ্ব চরম আকার ধারণ করেছে।

নীরবতা ভেঙে বিষয়টি নিয়ে বক্তব্য দিয়েছেন মৌসুমী। অডিও বার্তায় এ অভিনেত্রী দাবি করেছেন—‘জায়েদ খান তাকে অসম্মান করেনি, সে ভালো ছেলে বরং ওমর সানী মিথ্যাচার করছে।’ ঠিক এই মুহূর্তে কী ভাবছেন ওমর সানী?

মৌসুমীর অডিও বার্তা প্রসঙ্গে নব্বই দশকের সুপারস্টার ওমর সানী রাইজিংবিডিকে বলেন, ‘আমি যে কথাগুলো বলেছি সেই জায়গায় এখনো অটল আছি। এই জায়গায় একটু কথা না বললেই নয়! আমরা সংসারের প্রতি এখনো অনেক শ্রদ্ধাশীল, আমার স্ত্রীকেও অনেক শ্রদ্ধা ও সম্মান জানাই। আজ পর্যন্ত তাকে নিয়ে কোনো নেতিবাচক কথা বলিনি। আর সামনে বলতেও চাই না। মৌসুমী কী বলেছে সেটা সে জানে; আল্লাহপাক জানেন।’

আরো পড়ুন : জায়েদ-সানী দ্বন্দ্ব: মুখ খুললেন মৌসুমী

ওমর সানীর কাছে যথেষ্ঠ প্রমাণ আছে। তা উল্লেখ করে তিনি বলেন, ‘এই মুহূর্তে জায়েদ খানের গাড়ীসহ যথেষ্ঠ প্রমাণ আমার আর ফারদিনের (ওমর সানীর পুত্র) কাছে আছে। আমি অত দূর পর্যন্ত যেতে চাচ্ছি না। এখন কী হবে না হবে তা ঠিক করবে আমার ছেলে ফারদিন। সবচেয়ে বড় কথা আমার গার্ডিয়ান হচ্ছে আমার ছেলে ফারদিন, মেয়ে ফাইজা, বউ মা আয়শা। আমার বাসার কিছু মানুষজন আছেন তারাও অবস্থান করছেন। তার মায়ের উত্তর আমি স্বামী হিসেবে দেব না। এটার উত্তর অবশ্যই ফারদিন সন্তান হিসেবে দেবে। কবে কখন দিবে তা ফারদিনই ভালো জানে। সে তার বাবা-মাকে পৃথিবীর সব থেকে বেশি ভালো জানে।’ 

উল্লেখ্য, অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজলের ছেলের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে পিস্তল বের করে ওমর সানীকে গুলি করার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে জায়েদ খানের বিরুদ্ধে। যদিও ওমর সানীর এই অভিযোগ মিথ্যা বলে দাবি করেছেন জায়েদ খান।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়