ঢাকা     মঙ্গলবার   ২৯ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৫ ১৪২৯ ||  ০৩ জমাদিউল আউয়াল ১৪১৪

‘দিনটা যত এগিয়ে আসে, মন ভারী হতে থাকে’

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৬, ২৬ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৮:১৮, ২৬ সেপ্টেম্বর ২০২২
‘দিনটা যত এগিয়ে আসে, মন ভারী হতে থাকে’

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ের চিত্রনায়িকা প্রার্থনা ফারদীন দীঘি। ছোটবেলা তিনি মাকে হারিয়েছেন। গতকাল ছিল তার মা অভিনেত্রী দোয়েলের জন্মদিন। বিশেষ এই দিনটিতে দোয়া ছাড়া আর কোনো আয়োজন রাখেন না দীঘি। তবে গতকাল তাকে সারপ্রাইজ দেন বারিশা হক।

রাজধানীর উত্তরায় নিতু’স বিউটি পার্লারের পূজোর ফটোশুটে অংশ নেন দীঘি। এসময় কেক নিয়ে হাজির হন বারিশা হক। বারিশা, নির্মাতা আলভী রায়হান সীমান্ত, কোরিওগ্রাফার গৌতম সাহা, নিতু’স বিউটি পার্লারের কর্ণধার মোমতাহিনা রহমান নিতু, লিভিং কনসেপ্টের কর্ণধার ঝলক মাহমুদ, শিশু মডেল নীভানা ফারহানকে নিয়ে মায়ের জন্মদিনের কেক কাটেন দীঘি।

এ সময় দীঘি বলেন, ‘ছোট সময় ভাবতাম একদিন অনেক বড় করে মায়ের জন্মদিনের আয়োজন করব। কিন্তু মা নেই, এখনো ভাবতে পারি না। প্রতিবার ভাবি, এদিনে মাকে স্মরণ করে কেক কাটবো। কিন্তু দিনটা যতই এগিয়ে আসে, তত মনটা ভারী হতে থাকে। দোয়ার আয়োজন ছাড়া আর কিছুতেই আগ্রহ পাই না। কেবল মায়ের নানা স্মৃতি মনের ভেতর ভাসে। অথচ মা থাকলে কত কিছু করা হতো।এখনো আমি মায়ের সঙ্গে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে আছি।সুখে-দুঃখে প্রথম মায়ের কথাই মনে পড়ে।চেষ্টা করি মায়ের মতো হয়ে উঠতে। মায়ের জন্য দোয়া প্রর্থনা করছি।’

লেখাপড়ার পাশাপাশি সিনেমায় অভিনয় করে যেতে চান দীঘি।তাঁর হাতে এখন রয়েছে কয়েকটি সিনেমার কাজ।এছাড়া ওয়েবে কাজ করেও প্রশংসা কুড়িয়েছেন দীঘি।

ঢাকা/রাহাত

সর্বশেষ

পাঠকপ্রিয়