ঢাকা     সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||  মাঘ ১৬ ১৪২৯

বিয়ের আগে নায়িকার ব্যাচেলর পার্টি, ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৭, ২৯ নভেম্বর ২০২২  
বিয়ের আগে নায়িকার ব্যাচেলর পার্টি, ভিডিও ভাইরাল

কখনো বান্ধবীদের সঙ্গে গানের তালে তালে নাচছেন হংসিকা। কখনো সমুদ্র তীরে দল বেঁধে বসে আছেন তিনি। আবার কখনো সমুদ্রের নীল জলের কাছে গিয়ে আনন্দে মেতেছেন এই নায়িকা। নিজের ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ভিডিওটিতে এমন দৃশ্য দেখা যায়। যা এখন অন্তর্জালে ভাইরাল। এ ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন— ‘সর্বকালের সেরা ব্যাচেলর পার্টি।’

দীর্ঘ দিনের প্রেমিককে বিয়ে করতে যাচ্ছেন ভারতীয় সিনেমার জনপ্রিয় অভিনেত্রী হংসিকা মোতওয়ানি। হবু বরের নাম সোহেল কাঠুরিয়া। আগামী ৪ ডিসেম্বরে সাতপাকে বাঁধা পড়বেন এই প্রেমিক জুটি। এরই মধ্যে শুরু হয়েছে তাদের বিয়ের তোড়জোড়। তার আগে ব্যাচেলর পার্টির আয়োজন করেছিলেন হংসিকা। আর এ আয়োজন ভারতে গ্রিসে করেছিলেন তিনি।

ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানিয়েছে, সোহেল কাঠুরিয়া হংসিকার ব্যবসায়িক পার্টনার এবং তার খুব ভালো বন্ধু। আগামী ২ ডিসেম্বর জয়পুরে বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হয়ে চলবে ৪ ডিসেম্বর পর্যন্ত। এ বিয়েতে দুই পরিবারের সদস্যরাও উপস্থিত থাকবেন।

জয়পুরের মুন্ডোটা ফোর্ট অ্যান্ড প্যালেস বিয়ের ভেন্যু হিসেবে নির্ধারণ করা হয়েছে। এখন বিয়ের প্রস্তুতি চলছে। ৪৫০ বছরের পুরোনা জয়পুরের মুন্ডোটা ফোর্ট অ্যান্ড প্যালেসের এক কর্মকর্তা কয়েক দিন আগে ইন্ডিয়া টিভিকে বলেন—‘ডিসেম্বরে হংসিকার বিয়ে। এজন্য এই প্রাসাদের কক্ষ প্রস্তুত করা হচ্ছে। সংস্কৃতিসমৃদ্ধ এই নগরীতে অতিথিদের আগমন উপলক্ষে সবরকম আয়োজন চলছে।’

হৃতিক রোশান অভিনীত ব্যবসাসফল সিনেমা ‘কোই মিল গ্যায়া’। সিনেমাটিতে ছোট্ট টিনা চরিত্র দর্শকের মন কেড়েছিল। আর এ চরিত্রে অভিনয় করেছিলেন হংসিকা মোতওয়ানি। ছোট্ট সেই টিনা এবার ঘর বাঁধতে যাচ্ছেন।

টিভি সিরিয়ালে শিশুশিল্পী হিসেবে অভিনয় ক্যারিয়ার শুরু করেন হংসিকা। পরে চলচ্চিত্রে শিশুশিল্পী হিসেবে নাম লেখান। ২০০৭ সালে তেলেগু ভাষার ‘দেশামুড়ুরু’ সিনেমায় প্রথম নায়িকা চরিত্রে অভিনয় করেন। তারপর তামিল, মালায়ালাম, কন্নড়, হিন্দি ভাষার অনেক সিনেমায় অভিনয় করেছেন। বর্তমানে তামিল-তেলেগু ভাষার সাতটি সিনেমার কাজ তার হাতে রয়েছে।

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়