ঢাকা     সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||  মাঘ ১৭ ১৪২৯

নেইমারের হাতেই উঠুক এবারের বিশ্বকাপ: মৌ রহমান

প্রকাশিত: ১৭:৩৭, ৩০ নভেম্বর ২০২২  
নেইমারের হাতেই উঠুক এবারের বিশ্বকাপ: মৌ রহমান

ফুটবলের সবচেয়ে বড় আসর ফিফা ওয়ার্ল্ড কাপ। এবারের আসর বসেছে কাতারে। বিশ্বকাপ উম্মাদনায় ভাসছে বিশ্ব। নিজেরা না খেললেও সমর্থনে পিছিয়ে নেই বাংলাদেশ।

সাধারণ মানুষ থেকে শুরু করে শোবিজ তারকাদের মধ্যেও বাংলাদেশে ব্রাজিল-আর্জেন্টিনার সর্মথক বেশি। মডেল-অভিনেত্রী মৌ রহমান ব্রাজিলের সমর্থক।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘ছোটবেলা থেকে খেলাধুলার প্রতি আমার অনেক আগ্রহ, বিশেষ করে ফুটবল আমার প্রিয় একটি খেলা। প্রতি চার বছর পর বিশ্বকাপ ফুটবলের আসর বসে। এই মহা আয়োজনের অপেক্ষায় থাকি। আমরা পরিবারের সবাই মিলে খুব মজা করে খেলা দেখি। আমি চাই এবারও ব্রাজিল বিশ্বকাপ বিজয়ী হোক আর নেইমারের হাতেই উঠুক এবারের বিশ্বকাপ।’

আরটিভির লুক অ্যাট মি ম্যাগাজিনের মডেল হিসেবে শোবিজ অঙ্গনে পা রাখেন মৌ রহমান। সাদাকালো, ডায়মন্ড ওয়ার্ল্ড, পুরবী জুয়েলার্সসহ বেশ কিছু নামিদামি প্রতিষ্ঠানের মডেল হয়েছেন তিনি। কাজ করেছেন কোকোলা ক্রিম বিস্কুটসহ একাধিক বিজ্ঞাপনচিত্রে।

ছোটপর্দায় সকাল আহমেদের ‘শান্তিপুরে অশান্তি’, রিপন নাগের মেগা ধারাবাহিক নাটক ‘সাত ভাই চম্পা’ দিয়ে আলোচনায় আসেন এই মডেল-অভিনেত্রী। এছাড়াও কণ্ঠশিল্পী ইলিয়াস হোসেনের ‘চোখ তো সড়ে না’, মিলন মাহমুদের ‘হাতটা ধরো’সহ কয়েকটি মিউজিক ভিডিওর মডেল হয়ে বেশ প্রশংসিত হন মৌ। বর্তমানে একাধিক নাটক আর বিজ্ঞাপনের কাজে ব্যস্ত আছেন তিনি।

মৌ রহমান ভাষ্য, ‘আমি শুরু থেকেই অনেক বেছে বেছে কাজ করছি। ভালো কাজ ও নিজেকে তুলে ধরার মতো কাজ হলে সেখানে যুক্ত থাকা হয়। চেষ্টা করি, আমার ভক্ত-দর্শকদের ভালো কিছু দেওয়ার।’

রাহাত/ফিরোজ

সর্বশেষ

পাঠকপ্রিয়