ঢাকা     রোববার   ২৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৫ ১৪৩১

ব্যয়বহুল পিঠখোলা পোশাকে নজর কাড়লেন সামান্থা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৯, ১৪ নভেম্বর ২০২৩   আপডেট: ০৮:৩২, ১৪ নভেম্বর ২০২৩
ব্যয়বহুল পিঠখোলা পোশাকে নজর কাড়লেন সামান্থা

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। শরীরি সৌন্দর্য ও অভিনয় গুণে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন। হাল ফ্যাশনেও কম যান না এই নায়িকা। ব্যক্তিগত জীবনে বিলাসবহুল পোশাক পরতে দেখা যায় তাকে। এবার পিঠখোলা পোশাক পরে নেটিজেনদের নজর কাড়লেন এই অভিনেত্রী।

কয়েক দিন আগে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন সামান্থা। তাতে তাকে রাউন্ড শোল্ডার টিউব ড্রেসে দেখা যায়। মূলত, ভারতীয় একটি ব্র্যান্ডের ফটোশুটের ছবি এটি। পিঠখোলা পোশাকে প্রিয় অভিনেত্রীকে দেখে ভূয়সী প্রশংসা করছেন নেটিজেনরা। অনেকে তাকে ‘আগুন’ বলে মন্তব্য করেছেন।

বলিউড শাদিস ডটকম জানিয়েছে, সামান্থার পিঠখোলা পোশাটকটি প্রস্তুত করেছে বিশ্বের সবচেয়ে বিলাসবহুল ফরাসি ব্র্যান্ড লুই ভিতোঁর। ওলের তৈরি এ পোশাকের বর্তমান মূল্য ৬ হাজার ৫৫০ মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় ৭ লাখ ২১ হাজার টাকার বেশি।

 

সামান্থা রুথ প্রভু অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কুশি’। গত ১ সেপ্টেম্বর মুক্তি পায় এটি। তেলেগু ভাষার এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন বিজয় দেবরকোন্ডা। এটি পরিচালনা করেছেন শিবা নির্ভানা। বক্স অফিসে সিনেমাটি খুব একটা ভালো করতে পারেনি।

গত বছরের অক্টোবরে সামান্থা জানান, মায়োসাইটিস নামে এক জটিল রোগে ভুগছেন তিনি। চিকিৎসার জন্য বর্তমানে অভিনয় থেকে দূরে রয়েছেন। তবে তার হাতে এখন ‘চেন্নাই স্টোরিজ’ নামে একটি হলিউড সিনেমার কাজ রয়েছে।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়