ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

ফুটবলার মেসি হতে আর্জেন্টিনা যেতে চায় সাইফ-কারিনার বড় ছেলে

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৭, ৯ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৪:২৩, ৯ ফেব্রুয়ারি ২০২৪
ফুটবলার মেসি হতে আর্জেন্টিনা যেতে চায় সাইফ-কারিনার বড় ছেলে

বলিউডের আলোচিত তারকা দম্পতি সাইফ আলী খান ও কারিনা কাপুর খান। তাদের বড় ছেলে তৈমুর আলী খান। জন্মের পর থেকেই তাকে নিয়ে মিডিয়ার আগ্রহের শেষ নেই। খুব দ্রুত ক্ষুদে তারকায় পরিণত হয় তৈমুর।

তৈমুরের বয়স এখন ৭ বছর। তার বাবা-মা দুজনেই বলিউডের তারকা অভিনয়শিল্পী হলেও সে ফুটবলার হতে চায়। ফিল্ম কম্পানিয়নকে দেওয়া সাক্ষাৎকারে এমন তথ্য জানান কারিনা কাপুর খান।  

এ আলাপচারিতায় কারিনা কাপুর খান বলেন, ‘তৈমুর বলেন, সে লিড গিটারিস্ট ও আর্জেন্টিনার ফুটবল প্লেয়ার হতে চায়। আর্জেন্টিনার লিওনেল মেসি হতে চায়। ফুটবলার হওয়ার জন্য সে আর্জেন্টিনা চলে যেতে চায়।’

তৈমুর আলী খান বেশ কিছু দিন ধরে তায়কোয়ান্দোর প্রশিক্ষণ নিচ্ছে। গত বছরের শেষ লগ্নে তায়কোয়ান্দো প্রতিযোগিতায় সোনার পদক অর্জন করে এই ক্ষুদে তারকা।

অভিনেত্রী অমৃতা সিংয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর বলিউড অভিনেত্রী কারিনা কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান সাইফ আলী খান। ২০০৭ সালে ‘টশান’ সিনেমার শুটিংয়ের সময় পরস্পরের প্রেমে পড়েন তারা। এরপর দীর্ঘ পাঁচ বছর লিভ-ইন সম্পর্কে ছিলেন এই জুটি।

২০১২ সালে বিয়ে করেন সাইফ-কারিনা। ২০১৬ সালে জন্ম নেয় এ দম্পতির প্রথম সন্তান তৈমুর আলী খান। ২০২১ সালের ২১ ফ্রেব্রুয়ারি এ জুটির সংসার আলো করে জন্ম নেয় দ্বিতীয় পুত্র সন্তান।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়