ঢাকা     বৃহস্পতিবার   ২২ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ৯ ১৪৩০

৪ নির্মাতার ৪ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৬, ১২ ফেব্রুয়ারি ২০২৪  
৪ নির্মাতার ৪ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র

ভালোবাসা দিবস উপলক্ষে দেশের ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গ নিয়ে আসছে ‘লাভ স্টোরিজ- ভালোবাসার দিনে ভালোবাসার গল্প’ শিরোনামে একটি বিশেষ ক্যাম্পেইন। জনপ্রিয় লেখক বিশ্বজিৎ চৌধুরীর ‘স্বল্পদৈর্ঘ্য প্রেমের গল্প’ বই থেকে বাছাইকৃত চারটি ছোট গল্প অবলম্বনে চারজন নির্মাতা নির্মাণ করেছেন চারটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র।

রোমান্টিক ঘরানার এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র আগামী ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে। চলচ্চিত্রগুলোর নাম হলো— ‘বুকিং’, ‘দুঃখিত’, ‘গাঁইয়া’ ও ‘এক্সট্রা’। চলচ্চিত্রগুলো যথাক্রমে পরিচালনা করেছন মিজানুর রহমান আরিয়ান, কাজল আরেফিন অমি, গিয়াস উদ্দিন সেলিম ও ভিকি জাহেদ।

এসব চলচ্চিত্রে অভিনয় করেছেন পরীমণি, এবিএম সুমন, জিয়াউল হক পলাশ, পারসা ইভানা, প্রার্থনা ফারদিন দীঘি, খায়রুল বাসার, নিলয় আলমগীর, সাবিলা নূর প্রমুখ। সম্প্রতি ‘দুঃখিত’’, ‘বুকিং’ আর ‘এক্সট্রা’ চলচ্চিত্রের পোস্টার মুক্তি পেয়েছে। আর ‘বুকিং’-এর টিজারও বঙ্গর ফেসবুক পেজে প্রকাশ করা হয়েছে।

লাভ স্টোরিজ ক্যাম্পেইনের প্রতিটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র দেখা যাবে মাত্র ১৪ টাকায় এবং ৪টি চলচ্চিত্র একসঙ্গে দেখতে ব্যয় হবে ২৯ টাকা। পাশাপাশি দর্শক চলচ্চিত্রগুলো কিনে অন্যকেও উপহার দিতে পারবেন। যারা গিফট করবেন তাদের মধ্য থেকে ৫০ জন বিজয়ী জুটি পাবেন লাভ স্টোরিজ গালা নাইটে অংশগ্রহণের সুযোগ। যেখানে তারা তাদের প্রিয় তারকাদের সঙ্গে ডিনার করতে পারবেন।

ভালোবাসাকে কেন্দ্র করে ভিন্নধর্মী এই আয়োজনটি নিয়ে লাভ স্টোরিজ-এর প্রযোজক ও বঙ্গর চিফ অব কনটেন্ট মুশফিকুর রহমান মঞ্জু বলেন, ‘‘বছরজুড়ে নানা উৎসবে দর্শকদের জন্য বঙ্গ ব্যতিক্রম সব কনটেন্ট নিয়ে আসে। তারই ধারাবাহিকতায় এবারের ভালোবাসা দিবস উপলক্ষে বঙ্গর বিশেষ আয়োজন ‘লাভ স্টোরিজ- ভালোবাসার দিনে ভালোবাসার গল্প’। দেশের চারজন নন্দিত নির্মাতাদের ৪টি বিশেষ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। লাভ স্টোরিজের নির্মাতা, কলাকুশলী, গল্প নির্বাচন, সকল ক্ষেত্রেই আমরা আমাদের দর্শকের পছন্দকে প্রাধান্য দিয়েছি।’’

বঙ্গর হেড অব প্রোডাক্ট রাফায়েল মাহবুব বলেন, ‘এই ভালোবাসা দিবসে ভালোবাসাকে আরো সুন্দরভাবে উদযাপন করতে আমরা দর্শকদের জন্য এনেছি কনটেন্ট গিফট করার আর গালা নাইটে আসার সুযোগ। আশা করছি, বঙ্গর অন্যান্য কাজের মতো এই লাভ স্টোরিজকেও দর্শক দারুণভাবে আপন করে নেবেন!’

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়