ঢাকা     সোমবার   ২২ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৯ ১৪৩১

শাহরুখের হাতঘড়িটির দাম কত?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৩, ২১ ফেব্রুয়ারি ২০২৪  
শাহরুখের হাতঘড়িটির দাম কত?

বলিউড বাদশাহ শাহরুখ খান। তার জীবনযাপনও রাজা-বাদশাহর মতোই। বর্তমানে তার মোট সম্পত্তির পরিমাণ ছয় হাজার কোটি রুপির বেশি।

বিলাসবহুল গাড়ি থেকে ব্যক্তিগত বিমান, সবই রয়েছে বলিউড বাদশাহর। দামি জুতা, জামা ব্যবহার করার অভ্যাস রয়েছে তার। তা ছাড়া দামি হাতঘড়ি কেনার শখও রয়েছে শাহরুখের। এই শখ পূরণের জন্য কয়েক কোটি টাকা খরচ করতেও পিছপা হন না তিনি।

এর আগে টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানায়, শাহরুখের সংগ্রহে কয়েক মিলিয়ন ডলারের ঘড়িও রয়েছে। মাঝেমধ্যেই শাহরুখের হাতে বিশ্বের সবচেয়ে দামি ব্র্যান্ডগুলোর ঘড়ি দেখা যায়।

সম্প্রতি দুবাইয়ের উদ্দেশ্যে ভারত ছাড়ার আগে মুম্বাই এয়ারপোর্টে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা দেন কিং খান। এয়ারপোর্টে পৌঁছানোর পর নায়কোচিত ভঙিতে যখন গাড়ি থেকে নামেন, তখন তার বাঁ হাতে একটি ঘড়ি দেখা যায়। তার লুক যেমন নজর কাড়ে, তেমনি আলোচনায় উঠে এসেছে হাতঘড়িটি।

সিয়াসাত ডটকম জানিয়েছে, শাহরুখ খানের এ ঘড়িটি সুইজারল্যান্ডের বিলাসবহুল ব্র্যান্ড অডেমার্স পিগুয়েট প্রস্তুত করেছে। এ ঘড়ির মূল্য ১ লাখ ৪৫ হাজার মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় ১ কোটি ৫৯ লাখ টাকার বেশি।

শাহরুখ খান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ডাঙ্কি’। গত বছরের ২২ ডিসেম্বর মুক্তি পায় এটি। সিনেমাটিতে শাহরুখের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তাপসী পান্নু। এছাড়াও অভিনয় করেছেন— দিয়া মির্জা, বোমান ইরানি প্রমুখ। এটি নির্মাণ করেছেন রাজকুমার হিরানি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়