ঢাকা     সোমবার   ১৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ২ ১৪৩১

বরুণের সঙ্গে প্রেম করছেন শ্বেতা?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২০, ২২ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১০:২৩, ২২ ফেব্রুয়ারি ২০২৪
বরুণের সঙ্গে প্রেম করছেন শ্বেতা?

অভিনেত্রী শ্বেতা তিওয়ারির মাথার চুলগুলো আলগা করে ছেড়ে দেওয়া। হাস্যোজ্জ্বল মুখে অভিনেতা বরুণ কস্তুরিয়ার মাথায় মাথা ঠেকিয়ে ফ্রেমবন্দি হয়েছেন। একটি মিরর সেলিফিতে এভাবে ধরা দিয়েছেন ভারতীয় টিভি ও চলচ্চিত্রাভিনেত্রী শ্বেতা।

অভিনেতা বরুণ কস্তুরিয়া তার ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করে লেখেন, ‘গোয়া’। এরপর নেটিজেনদের বড় একটি অংশ মন্তব্য করেন, ফের সম্পর্কে জড়িয়েছেন শ্বেতা। এ নিয়ে চলতে থাকে সমালোচনা। এরপর বরুণ ক্যাপশন বদলে লেখেন, ‘সূর্যাস্ত এবং সৈকত।’ হ্যাশট্যাগে লেখেন, ‘গোয়া, মা এবং পুত্র।’

এরপরও চর্চা থেমে নেই। অনেকে বলছেন, ক্যাপশনে মা-পুত্র লেখার পরও কেন এমন খারাপ মন্তব্য করা হচ্ছে। কিন্তু কেউ কেউ বলছেন, ‘ক্যাপশনে মা-পুত্র হলেও রুমে গিয়ে স্বামী-স্ত্রী হয়ে যায়।’ বিষয়টি নিয়ে নানা রকম চর্চা চললেও মুখ খুলেননি শ্বেতা কিংবা বরুণ।

টেলিভিশন নাটকে অভিনয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন শ্বেতা। টিভি সিরিয়ালে অভিনয় করে অল্প সময়ের মধ্যে পরিচিতি লাভ করেন। পরবর্তীতে নাম লেখান চলচ্চিত্রে। হিন্দি, কন্নড়, পাঞ্জাবি, মারাঠিসহ বিভিন্ন ভাষার সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী।

১৯৯৮ সালে ভোজপুরী অভিনেতা রাজা চৌধুরীকে বিয়ে করেন শ্বেতা। পরে রাজার বিরুদ্ধে আদালতে নির্যাতনের মামলা করেন তিনি। ২০০৭ সালে রাজার সঙ্গে শ্বেতার বিবাহবিচ্ছেদ হয়। রাজা-শ্বেতা দম্পতির পলক তিওয়ারি নামে এক কন্যাসন্তান রয়েছে। এরই মধ্যে পলকেরও বলিউডে অভিষেক হয়েছে।

২০১৩ সালে অভিনেতা অভিনব কোহালির সঙ্গে সংসার পাতেন শ্বেতা। ২০১৬ সালে তাদের ঘর আলো করে আসে পুত্র রেয়ানশ। ২০১৯ সালে স্বামী অভিনব কোহলির বিরুদ্ধে এফআইআর দায়ের করেন শ্বেতা। একই বছরে দ্বিতীয় সংসারের ইতি টানেন ৪৫ বছর বয়সী এই অভিনেত্রী।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়