ঢাকা     শনিবার   ২৭ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১২ ১৪৩১

কত টাকার মালিক দীপিকা?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০২, ২৩ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ০৯:০৩, ২৩ ফেব্রুয়ারি ২০২৪
কত টাকার মালিক দীপিকা?

২০০৬ সালে রুপালি পর্দায় পা রাখেন দীপিকা পাড়ুকোন। রূপ-অভিনয় দুই জায়গাতেই এগিয়ে বলিউডের এই ‘মাস্তানি’।

রুপালি জগতে পা রাখার পর যশ-খ্যাতির পাশাপাশি অনেক সম্পদের মালিক হয়েছেন। অথচ প্রথম যখন কাজের জন্য মুম্বাই আসেন, তখন তার এক কাকিমার বাড়িতে দীর্ঘদিন থেকেছেন। এরপর একটি অ্যাপার্টমেন্ট ভাড়া করে থাকা শুরু করেন দীপিকা। ধীরে ধীরে অর্থ উপার্জন করে বান্দ্রায় নিজের নামে প্রথম অ্যাপার্টমেন্ট কেনেন। দীপিকা ব্যক্তিগত জীবনে কত টাকার মালিক?

দ্য ফ্রি প্রেস জার্নাল জার্নালের তথ্য অনুসারে, দীপিকা পাড়ুকোন মোট ৫০০ কোটি রুপির (বাংলাদেশি মুদ্রায় ৬৬০ কোটি ৩৪ লাখ টাকার বেশি) মালিক। এসব অর্থ সিনেমা কিংবা বিজ্ঞাপন থেকে আয় করেছেন। প্রতিটি সিনেমার জন্য ১২-১৫ কোটি রুপি এবং বিজ্ঞাপনের জন্য ৮ কোটি রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন এই অভিনেত্রী।

ফোর্বসের তথ্য অনুসারে, দীপিকার আয়ের অন্যতম উৎস বিজ্ঞাপন। লুই ভিতোঁর, অ্যাডিডাস, অ্যাক্সিস ব্যাংক, এশিয়ান পেইন্টস, লেভিসসহ অনেক ব্র্যান্ডের হয়ে কাজ করেন তিনি।

জিকিউ জানিয়েছে, দীপিকার নিজস্ব স্কিন কেয়ার ব্র্যান্ড রয়েছে। যার নাম ‘৮২ই’। কা নামে একটি প্রোডাকশন হাউজ রয়েছে তার। বেশ কিছু স্টার্টআপ ব্যবসায়ও বিনিয়োগ করেছেন দীপিকা। এ তালিকায় রয়েছে— ব্লুস্মার্ট, ব্লু টাকিয়া প্রভৃতি।

ভারতের বিভিন্ন স্থানে দীপিকার ফ্ল্যাট রয়েছে। মুম্বাইয়ের প্রভাদেবীতে ৪ বেড রুমের ফ্ল্যাট রয়েছে দীপিকার। এর মূল্য ১৬ কোটি রুপি। মুম্বাইয়ের ওরলিতে ৫ বেড রুমের অ্যাপার্টমেন্ট রয়েছে তার। এর মূল্য ৪০ কোটি রুপি। আলীবাগে ৫ বেডের আরেকটি ফ্ল্যাট রয়েছে। এর মূল্য ২২ কোটি রুপি। তবে এসব ফ্ল্যাটে দীপিকার সঙ্গে তার বর রণবীর সিংয়েরও অর্থ রয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়