ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

সেই গা‌য়িকা‌কে বি‌য়ে কর‌ছেন অনুপম

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৬, ২৭ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১১:৪০, ২৭ ফেব্রুয়ারি ২০২৪
সেই গা‌য়িকা‌কে বি‌য়ে কর‌ছেন অনুপম

প্রস্মিতা পাল, অনুপম রায়

২০২১ সালে পিয়া চক্রবর্তীর সঙ্গে ৬ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন কলকাতার সংগীতশিল্পী অনুপম রায়। গত বছর গুঞ্জন চাউর হয়, কণ্ঠশিল্পী প্রস্মিতা পালের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অনুপম। য‌দিও বিষয়‌টি নি‌য়ে মু‌খে কুলুপ এঁটে‌ছি‌লে এই যুগল। এবার বিবাহবন্ধ‌নে আবদ্ধ হ‌তে যা‌চ্ছেন তারা। এ তথ‌্য প্রস্মিতা পাল নি‌জেই নি‌শ্চিত ক‌রে‌ছেন।

ভারতীয় এক‌টি গণমাধ‌্যম জা‌নি‌য়ে‌ছে, আগামী ২ মার্চ বিয়ে কর‌বেন অনুপম ও প্রস্মিতা পাল। দুই প‌রিবা‌রের সদস‌্যদের উপ‌স্থি‌তি‌তে আইনি বিয়ে সার‌বেন তারা।

ভারতীয় এই গণমাধ‌্যমে দেওয়া সাক্ষাৎকারে প্রস্মিতা পাল ব‌লেন, ‘আমরা যেহেতু একই পেশায় আছি তাই ওকে (অনুপম রায়) বহু বছর ধরে চিনি। গত এক বছর ধরে আমরা সম্পর্কে আছি। তবে আমরা কখনো চাইনি এটা নিয়ে আলোচনা হোক। এরপর ম‌নে হ‌লো সম্পর্ককে পরবর্তী ধাপে নি‌য়ে যেতে পারি, তারপরই বিয়ের সিদ্ধান্ত নিই।’

অনুপম ও প্রস্মিতার বি‌য়ের খবর প্রকা‌শ্যে আসার পর ট্রলের মু‌খে প‌ড়ে‌ছেন এই যুগল। এ বিষ‌য়ে প্রস্মিতা ব‌লেন, ‘আমার মনে হয় দুজন মানুষ যদি সম্পর্কে সুখী হয়, তখন কোনো খারাপ কিছুই তাতে প্রভাব ফেলতে পারে না। আমরা নতুন একটা সফর শুরু করছি। আমাদের আশেপাশের সবাই ভালো থাকলে আমরাও ভালো থাকব।’

সংগীত ক্যারিয়ারে অনেক শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন অনুপম রায়। তার গাওয়া উল্লেখযোগ্য গান হলো— ‘আমাকে আমার মতো থাকতে দাও’, ‘বাড়িয়ে দাও’, ‘বেঁচে থাকার গান’, ‘জানি দেখা হবে’, ‘যে কটা দিন’ প্রভৃতি।

অন্যদিকে অনুপম রায়ের কম্পোজ করা একাধিক গান গেয়েছেন প্রস্মিতা।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়