ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

সিধু মুসওয়ালাকে গুলি করে হত্যা: গায়কের মা অন্তঃসত্ত্বা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৪, ২৭ ফেব্রুয়ারি ২০২৪  
সিধু মুসওয়ালাকে গুলি করে হত্যা: গায়কের মা অন্তঃসত্ত্বা

মায়ের সঙ্গে সিধু

২০২২ সালে প্রকাশ্য দিবালোকে গুলি করে হত্যা করা হয় পাঞ্জাবের গায়ক সিধু মুসওয়ালাকে। ২৮ বছরের সন্তানকে হারিয়ে শোকগ্রস্ত হয়ে পড়েন তার বাবা-মা। এবার এই শোক হয়তো কিছুটা দূর হতে যাচ্ছে! কারণ সিধুর মা চরণ কৌর ফের মা হতে চলেছেন। সিধুর পারিবারিক একটি সূত্র ইন্ডিয়ান এক্সপ্রেসকে এ তথ্য নিশ্চিত করেছে।

সংবাদমাধ্যমটির প্রতিবেদনে জানানো হয়েছে, সিধু তার বাবা-মায়ের একমাত্র সন্তান ছিলেন। তার বাবা-মায়ের বয়স পঞ্চাশের শেষের দিকে। তবে এ বিষয়ে সরাসরি কোনো বক্তব্য দেননি সিধুর বাবা কিংবা মা।

তবে সিধুর পরিবারের একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন, ‘সিধুর মা চরণ কৌর দীর্ঘ ৬ মাস ধরে জনসম্মুখ থেকে দূরে রয়েছেন। খুব শিগগির সন্তানের জন্ম দেবেন তিনি।’

২০২২ সালের ২৯ মে বিকালে পাঞ্জাবের মানসা জেলা শহর থেকে গাড়ি চালিয়ে গ্রামের বাড়ির দিকে যাওয়ার সময় সিধুকে গুলি করে হত্যা করা হয়। এ সময় আরো দু’জন আহত হয়েছিলেন। পাঞ্জাব সরকার সিধু মুসওয়ালাসহ ৪২৪ জনের নিরাপত্তা প্রত্যাহার করার একদিন পর ঘটনাটি ঘটেছিল।

সিধুর আসল নাম শুভদীপ সিং সিধু। গানের জগতে সিধু মুসওয়ালা নামেই পরিচিত ছিলেন। মানসার মুসওয়ালা গ্রামের বাসিন্দা সিধু কয়েক বছরে বেশ কয়েকটি সুপারহিট গান উপহার দেন।

২০২১ সালের ডিসেম্বরে কংগ্রেসে যোগ দেন গায়ক সিধু। ২০২২ সলের পাঞ্জাব বিধানসভা নির্বাচনে, সিধু মুসওয়ালা কংগ্রেসের টিকিটে মানসা থেকে ভোটে দাঁড়ান। তবে আম আদমি পার্টির ডা. বিজয় সিংলার কাছে পরাজিত হন তিনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়