ঢাকা     সোমবার   ২২ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৯ ১৪৩১

লাইভ টিভি শোতে কৌতুকশিল্পীকে চড় মারলেন গায়িকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৯, ২৯ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৬:৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪
লাইভ টিভি শোতে কৌতুকশিল্পীকে চড় মারলেন গায়িকা

লাইভ টিভি শোতে কৌতুকশিল্পী শেরি নানহাকে চড় মারলেন পাকিস্তানের জনপ্রিয় গায়িকা শাজিয়া মঞ্জুর। ‘পাবলিক ডিমান্ড’ নামের এ অনুষ্ঠানের একটি ভিডিও এখন নেট দুনিয়ায় ভাইরাল।

এ শোয়ে কমেডিয়ান শেরি নানহা বলেন, ‘ধরেন, আমরা বিয়ে করলাম। বিয়ের পর আপনাকে মন্টে কার্লোতে হানিমুনে নিয়ে যাব। আপনি কি বলবেন, কোন ক্লাসে যেতে চান?’ এই কথা শুনে রেগে যান গায়িকা শাজিয়া মঞ্জুর। সোফা থেকে উঠে শাজিয়া থাপ্পড় মারেন জ্যেষ্ঠ কমেডিয়ান শেরি নানহাকে। এরপর এলোপাড়ারি চড় মারতে থাকেন এই গায়িকা।

এ পরিস্থিতিতে সোফা থেকে উঠে শাজিয়া মঞ্জুর বলতে থাকেন, ‘‘লোকটি মনে হচ্ছে তৃতীয় শ্রেণির। শেষবারও আপনাকে বলেছিলাম, সবাই ভেবেছে, প্র্যাঙ্ক। এবার তো ‘হানিমুন’–এর কথা বলছেন। লজ্জা নেই আপনার? আপনার উদ্দেশ্যটা কী? হানিমুন! একজন নারীর সঙ্গে ‘হানিমুন’ নিয়ে কথা বলছেন? মানুষ জানে না, শেষবারও আমার সঙ্গে তিনি বেয়াদবি করেছেন। সবাইকে বলেছি, এটা প্র্যাঙ্ক, তখনো আপনাকে আমি বকেছিলাম!’’

এ পরিস্থিতিতে ক্যামেরায় ঢুকে যান অনুষ্ঠানের দায়িত্বপ্রাপ্ত লোকজন। কিন্তু শাজিয়াকে থামানোই যাচ্ছিল না। সোফা থেকে সরে অন্য পাশে চলে গেলে, সেখানে গিয়ে শেরিকে ধাক্কা মেরে ফেলে দেন শাজিয়া।

লাইভ টিভি অনুষ্ঠানে এমন ঘটনা দেখে হতবাক নেটিজেনরা। আবার কেউ কেউ বলছেন, এটি পরিকল্পিত। অনুষ্ঠান হিট করার জন্য এই ঘটনা ঘটিয়েছেন তারা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়