ঢাকা     রোববার   ১৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১ ১৪৩১

পুষ্পা টু: এক দৃশ্যের শুটিংয়ে ব্যয় ৬৬ কোটি টাকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১১, ১ মার্চ ২০২৪   আপডেট: ০৯:১৪, ১ মার্চ ২০২৪
পুষ্পা টু: এক দৃশ্যের শুটিংয়ে ব্যয় ৬৬ কোটি টাকা

ভারতের বহুল আলোচিত সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’। মুক্তির পর বক্স অফিসে বাজিমাতের পাশাপাশি দর্শক-সমালোচকের ভূয়সী প্রশংসা কুড়িয়েছে। সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করেন আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা।

চলতি বছরের ১৫ আগস্ট মুক্তি পাবে সিনেমাটির দ্বিতীয় পার্ট। আপাতত শুটিং নিয়ে ব্যস্ত নির্মাতারা। সিনেমাটিতে একটি দৃশ্য রাখা হয়েছে, যার শুটিং করতে ১ মাসের বেশি সময় লেগেছে। আর এতে ব্যয় হয়েছে মোটা অঙ্কের অর্থ।

সিয়াসাত ডটকম জানিয়েছে, এই দৃশ্য সিনেমাটির বিরতির আগে দেখা যাবে। এর দৈর্ঘ্য ৩০ মিনিট। দৃশ্যটিতে আল্লু অর্জুনকে দর্শনীয় লুকে দেখা যাবে। দৃশ্যটির শুটিংয়ের জন্য নির্মাতা ৩৫ দিন সময়ে নেন। এতে মোট ব্যয় হয়েছে ৫০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৬৬ কোটি ৮ লাখ টাকার বেশি)।

‘পুষ্পা’ বা ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার বাজেট ছিল ১৯৩ কোটি রুপি। সুকুমার পরিচালিত এ সিনেমা ব্যবসায়ীকভাবে সফল হয়েছিল। বিশ্বব্যাপী সিনেমাটি আয় করেছিল ৩৫০ কোটি রুপি। শুধু হিন্দি ভার্সনে সিনেমাটি আয় করেছিল ১০০ কোটি রুপি। সিনেমাটির দ্বিতীয় পার্টের বাজেট দ্বিগুণ করা হয়েছে বলে জানা গেছে। চলচ্চিত্র বিশ্লেষকরা মনে করছেন— ‘পুষ্পা টু’ বক্স অফিসে দারুণ সাড়া ফেলবে।

‘পুষ্পা টু’ সিনেমায় জুটি বেঁধে পর্দায় হাজির হবেন আল্লু অর্জুন-রাশমিকা। প্রথমটির চেয়ে দ্বিতীয় সিনেমাটি আরো বেশি চমকপ্রদ হবে বলে আশ্বাস দিয়েছেন নির্মাতারা।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়