ঢাকা     শনিবার   ২৭ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১২ ১৪৩১

মুকেশ আম্বানির ছেলের বিয়েতে গাইতে কত কোটি টাকা নিলেন রিয়ান্না?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫২, ১ মার্চ ২০২৪   আপডেট: ১৭:০৫, ১ মার্চ ২০২৪
মুকেশ আম্বানির ছেলের বিয়েতে গাইতে কত কোটি টাকা নিলেন রিয়ান্না?

হবু স্ত্রীর সঙ্গে অনন্ত আম্বানি, রিয়ান্না (বাঁ থেকে)

ভারতীয় ধনকুবের শিল্পপতি রিলায়েন্স গোষ্ঠীর কর্ণধার মুকেশ আম্বানি। তার তিন সন্তান আকাশ-ইশা-অনন্ত। যমজ ছেলেমেয়ে আকাশ-ইশার বিয়ে আগেই হয়েছে। বাকি ছিল আরেক পুত্র অনন্ত আম্বানি।

২০২২ সালের ২৯ ডিসেম্বর রাজস্থানের নাথদ্বারার শ্রীনাথজি মন্দিরে রাধিকা মার্চেন্টের সঙ্গে তার বাগদান সম্পন্ন করেন অনন্ত আম্বানি। এবার সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন অনন্ত-রাধিকা। আর জমকালো বিয়ের অনুষ্ঠানে গাইতে ভারতে উড়ে এসেছেন পপতারকা রিয়ান্না।

গতকাল ভারতের গুজরাটের জামনগরে পৌঁছান গায়িকা রিয়ান্না। গতকাল থেকেই রিহার্সেল শুরু করে তার টিম। কিন্তু ধনকুবেরের ছেলের বিয়েতে গাইতে কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন তা নিয়ে চলছে জোর আলোচনা।

একটি সূত্র ইন্ডিয়া টুডে-কে বলেন— ‘আজ থেকে প্রি-ওয়েডিং ফেস্টিভ্যাল শুরু হয়েছে। এ অনুষ্ঠানে পারফরম্যান্সের জন্য পপতারকা রিয়ান্না ৮-৯ মিলিয়ন মার্কিন ডলার (বাংলাদেশি মুদ্রায় ৮৭-৯৮ কোটি টাকা) পারিশ্রমিক নিয়েছেন।’

২০১৮ সালে মেয়ে ইশা আম্বানির বিয়ে দেন মুকেশ আম্বানি। মেয়ের বিয়েতে পারফরম্যান্স করেছিলেন বিয়ন্সে। গুঞ্জন রয়েছে, ওই সময়ে বিয়ন্সে পারিশ্রমিক নিয়েছিলেন ৪ মিলিয়ন মার্কিন ডলার (বাংলাদেশি মুদ্রায় ৪৩ কোটি টাকার বেশি)।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়