ঢাকা     সোমবার   ২২ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৯ ১৪৩১

কাঞ্চনের কোন গুণে প্রেমে পড়েন নারীরা, জানালেন বর্তমান স্ত্রী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১০, ১ মার্চ ২০২৪  
কাঞ্চনের কোন গুণে প্রেমে পড়েন নারীরা, জানালেন বর্তমান স্ত্রী

শ্রীময়ীর সঙ্গে কাঞ্চন

ভারতীয় বাংলা সিনেমার কমেডিয়ান কাঞ্চন মল্লিক। অভিনয় গুণে পেয়েছেন যশ-খ্যাতি। ব্যক্তিগত জীবনে অভিনেত্রী অনিন্দিতা দাসকে ভালোবেসে প্রথম সংসার শুরু করেছিলেন কাঞ্চন মল্লিক। ২০১০ সালে ভেঙে যায় এ সংসার। তাদের সাড়ে সাত বছরের সংসার ছিল। এরপর ভালোবেসে পিংকি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন কাঞ্চন। গত ১০ জানুয়ারি ৯ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন তারা।

দ্বিতীয় সংসার ভাঙার এক মাসের মাথায় তৃতীয় বিয়ে করেন ৫৩ বছর বয়সী কাঞ্চন। কনের নাম শ্রীময়ী চট্টরাজ। গত ১৪ ফেব্রুয়ারি ২৭ বছর বয়সী এই অভিনেত্রীকে রেজিস্ট্রি বিয়ে করেন কাঞ্চন। ২৬ বছরের ছোট শ্রীময়ীর এটি প্রথম বিয়ে। মূলত, পিংকির সঙ্গে সংসার চলাকালীন কাঞ্চনের জীবনে শ্রীময়ীর আগমন ঘটে। পরকীয়ার অভিযোগ, অসম বয়স— নিয়ে দারুণভাবে সমালোচনার মুখে পড়েছেন কাঞ্চন-শ্রীময়ী। কিন্তু এসব সমালোচনাকে পাত্তা দিতে চান না কাঞ্চনের নববধূ শ্রীময়ী।

৫৩ বছর বয়সে কাঞ্চন তিনবার সংসার বেঁধেছেন। কিন্তু কাঞ্চনের মাঝে এমন কি গুণ রয়েছে যার কারণে মুগ্ধ হন নারীরা? ঠিক এই প্রশ্নের উত্তর দিয়েছেন কাঞ্চনের বর্তমান স্ত্রী শ্রীময়ী।

ভারতীয় একটি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে শ্রীময়ী চট্টরাজ বলেন, ‘দারুণ কথা বলে কাঞ্চন। ভুলিয়ে-ভালিয়ে মহিলাদের দারুণভাবে ইমপ্রেস করতে পারে কথার জাদুতে। আমাকে একেবারে পটিয়ে ফেলেছে। আজ দেখুন আমি তাকে বিয়ে করেছি।’

এর আগে একই প্রশ্নের উত্তর দিয়েছিলেন কাঞ্চনের প্রাক্তন স্ত্রী পিংকি। তিনি বলেছিলেন, ‘ভীষণ ভালো কথা বলতে পারে কাঞ্চন। আর তাতেই মহিলারা গলে যেতে পারেন। আমি তার কথাগুলো ফেস ভ্যালুতে বিশ্বাস করেছিলাম!’

রেজিস্ট্রি বিয়ের পর সামাজিকভাবে বিয়ের আয়োজন করতে যাচ্ছেন কাঞ্চন-শ্রীময়ী। আগামী ৬ মার্চ সামাজিক রীতি মেনে বিয়ে করবেন তারা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়