ঢাকা     সোমবার   ২২ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৯ ১৪৩১

এক মঞ্চে নাচলেন তিন খান, বিস্মিত ভক্তরা (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩০, ৩ মার্চ ২০২৪   আপডেট: ১২:৩৯, ৩ মার্চ ২০২৪
এক মঞ্চে নাচলেন তিন খান, বিস্মিত ভক্তরা (ভিডিও)

আলো ঝলমলে মঞ্চ। ব্যাকগ্রাউন্ডে বাজছে গান। স্টেজে দাঁড়িয়ে বলিউডের খান ত্রয়ী। সালমান ও শাহরুখের পরনে কালো রঙের পাজামা-কুর্তা। তবে আমির খান পরেছেন সবুজ রঙের কুর্তা। এক পর্যায়ে একসঙ্গে নাচতে শুরু করেন তারা। নাচের ফাঁকে ফাঁকে তিন খানের খুনসুটি নজর কেড়েছে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়।

ভারতীয় ধনকুবের শিল্পপতি রিলায়েন্স গোষ্ঠীর কর্ণধার মুকেশ আম্বানি। তার তিন সন্তান আকাশ-ইশা-অনন্ত। যমজ ছেলেমেয়ে আকাশ-ইশার বিয়ে আগেই হয়েছে। বাকি ছিল আরেক পুত্র অনন্ত আম্বানি।

২০২২ সালের ২৯ ডিসেম্বর রাজস্থানের নাথদ্বারার শ্রীনাথজি মন্দিরে রাধিকা মার্চেন্টের সঙ্গে তার বাগদান সম্পন্ন করেন অনন্ত আম্বানি। এবার সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন অনন্ত-রাধিকা। ভারতের গুজরাটের জামনগরে বসেছে প্রাক-বিবাহ অনুষ্ঠানের আসর। গতকাল ছিল এ অনুষ্ঠানের দ্বিতীয় দিন। সেখানে তিন খান এক মঞ্চে উঠে তাক লাগিয়ে দেন।

তিন খানকে এক মঞ্চে দেখে বিস্ময়ের শেষ নেই নেটিজেনদের। একজন লেখেন, ‘বলিউডের সবচেয়ে আইকনিক মুহূর্ত। এ দৃশ্য দেখার জন্য ভারতবাসী বহুদিন ধরে অপেক্ষায় ছিলেন।’ তা ছাড়া কেউ কেউ তিন খানকে এক সিনেমায় দেখার আর্জি জানিয়েছেন। এমন অসংখ্য মন্তব্য ভেসে বেড়াচ্ছে কমেন্ট বক্সে।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়