ঢাকা     সোমবার   ২২ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৯ ১৪৩১

বিয়ের পরই নেচে ভাইরাল কাঞ্চন-শ্রীময়ী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৪, ৩ মার্চ ২০২৪   আপডেট: ১৪:৫৯, ৩ মার্চ ২০২৪
বিয়ের পরই নেচে ভাইরাল কাঞ্চন-শ্রীময়ী

শ্রীময়ীর পরনে লাল টুকটুকে শাড়ি। সিঁথিতে সিঁদুর, তার ওপরে শোভা পাচ্ছে টিকলি। গলায় ও হাতে সোনার গহনা। অন্যদিকে, কাঞ্চনের পরনে ধুতি ও স্যান্ডো গেঞ্জি। ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘বচ্চন’ সিনেমার ‘যতই ঘুড়ি উড়াও রাতে/ নাটাই তো আমার হাতে’ গানটি। আর এ গানের সঙ্গে নাচছেন নব দম্পতি শ্রীময়ী-কাঞ্চন। তাদের সঙ্গে সঙ্গ দিয়েছেন উপস্থিত অতিথিরা।

গতকাল রাতে সামাজিক রীতি মেনে বিয়ের পর্ব সারেন কাঞ্চন-শ্রীময়ী। আর বিয়ের পর দুহাত তুলে নাচেন তারকা বিধায়ক। আর সেই মুহূর্তের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়, যা এখন নেট দুনিয়ায় ভাইরাল।

ভারতীয় বাংলা সিনেমার কমেডিয়ান কাঞ্চন মল্লিক। অভিনয় গুণে পেয়েছেন যশ-খ্যাতি। ব্যক্তিগত জীবনে অভিনেত্রী অনিন্দিতা দাসকে ভালোবেসে প্রথম সংসার শুরু করেছিলেন কাঞ্চন মল্লিক। ২০১০ সালে ভেঙে যায় এ সংসার। তাদের সাড়ে সাত বছরের সংসার ছিল। এরপর ভালোবেসে পিংকি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন কাঞ্চন। গত ১০ জানুয়ারি ৯ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন তারা।

দ্বিতীয় সংসার ভাঙার এক মাসের মাথায় তৃতীয় বিয়ে করেন ৫৩ বছর বয়সী কাঞ্চন। গত ১৪ ফেব্রুয়ারি ২৭ বছর বয়সী অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজকে আইনিভাবে বিয়ে করেন কাঞ্চন। ২৬ বছরের ছোট শ্রীময়ীর এটি প্রথম বিয়ে। মূলত, পিংকির সঙ্গে সংসার চলাকালীন কাঞ্চনের জীবনে শ্রীময়ীর আগমন ঘটে। পরকীয়ার অভিযোগ, অসম বয়স— নিয়ে দারুণভাবে সমালোচনার মুখে পড়েছেন কাঞ্চন-শ্রীময়ী। কিন্তু এসব সমালোচনাকে পাত্তা দিতে চান না কাঞ্চন-শ্রীময়ী।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়