ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

৪ দিনে কত আয় করল কারিনা-টাবু-কৃতির ‘ক্রু’?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫০, ২ এপ্রিল ২০২৪   আপডেট: ১১:০২, ২ এপ্রিল ২০২৪
৪ দিনে কত আয় করল কারিনা-টাবু-কৃতির ‘ক্রু’?

রাজেশ এ কৃষ্ণান পরিচালিত বলিউড সিনেমা ‘ক্রু’। এ সিনেমায় অভিনয় করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর, টাবু ও কৃতি স্যানন।

গত ২৯ মার্চ ভারতে মুক্তি পেয়েছে এটি। তা ছাড়াও বিশ্বের আরো কিছু দেশে প্রদর্শিত হচ্ছে সিনেমাটি। মুক্তির পর বক্স অফিসে দারুন সাড়া ফেলে এটি। তবে চতুর্থ দিনে সিনেমাটির আয় অনেকটাই কমেছে।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, ‘ক্রু’ ভারতের ঘরোয়া বক্স অফিসে মুক্তির চতুর্থ দিন সোমবার (১ এপ্রিল) আয় করেছে ৫ কোটির রুপিরও কম। 

স্যাকনিল্কের তথ্যানুযায়ী, ‘ক্রু’  চতুর্থ দিনে আয় করেছে ৪.৫০ কোটি রুপি। মুক্তির প্রথম দিনে সিনেমায় আয় করে ৯.২৫ কোটি রুপি এবং দ্বিতীয় দিনে আয় করে ৯.৭৫ কোটি রুপি। তৃতীয় দিন অর্থাৎ রোববারে সিনেমাটি দুই অঙ্কের ঘরে পৌঁছায় ১০.৫ কোটি টাকা আয় করে। চতুর্থ দিনের সংগ্রহ মিলিয়ে ‘ক্রু’ এখনও পর্যন্ত ভারতীয় বক্স অফিসে ৩৪ কোটি রুপি আয় করেছে।

‘ক্রু’-কে টেক্কা দেওয়ার মতো বলিউডের বক্স অফিসে এখন কোনো হিন্দি সিনেমা না থাকলেও, হলিউডের একটি ফ্র্যাঞ্চাইজির কাছ থেকে কড়া প্রতিযোগিতার মুখে পড়েছে সিনেমাটি। ‘গডজিলা এক্স কং: দ্য নিউ এম্পায়ার’ ভারতীয় বক্স অফিসে দুর্দান্ত উদ্বোধন করেছে এবং মুক্তির তিন দিনের মধ্যে ৩৭ কোটি ‍রুপি আয় করেছে।

আলিয়া ভাট, করণ জোহর, মালাইকা অরোরা এবং অর্জুন কাপুর-সহ বলিউডের বেশ কয়েকজন তারকা তাদের ইনস্টাগ্রাম স্টোরিতে ‘ক্রু’-এর প্রশংসা করেছেন। সিনেমাটিতে কারিনা, টাবু ও কৃতিকে দেখা গেছে এয়ার হোস্টেসের ভূমিকায়। এতে আরও অভিনয় করেছেন দিলজিৎ দোসাঞ্জ ও কপিল শর্মা। সিনেমাটি বালাজি টেলিফিল্মস এবং অনিল কাপুর ফিল্ম অ্যান্ড কমিউনিকেশনস নেটওয়ার্কের ব্যানারে নির্মিত হয়েছে।

বলিউডে নারীকেন্দ্রিক সিনেমার সাফল্য হাতেগোনা। তবে কারিনা, টাবু আর কৃতিকে সামনে রেখে বড় বাজি লড়েছিলেন দুই নারী প্রযোজক একতা কাপুর ও রিয়া কাপুর। আর তা যে সফল, তা বুঝিয়ে দিচ্ছে আয়। 

আজ সোমবার থেকে বাংলাদেশের প্রেক্ষাগৃহেও দেখা যাচ্ছে ‘ক্রু’। সাফটা চুক্তির মাধ্যমে প্রথমবারের মতো হিন্দি সিনেমা আমদানি করেছে স্টার সিনেপ্লেক্স।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়