ঢাকা     রোববার   ২৬ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১২ ১৪৩১

ঈদের দিন ভক্তদের জন্য সালমানের উপহার

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৮, ১১ এপ্রিল ২০২৪   আপডেট: ১৫:১৪, ১১ এপ্রিল ২০২৪
ঈদের দিন ভক্তদের জন্য সালমানের উপহার

সালমান খান

উৎসবকে রাঙিয়ে দিতে বলিউডে  বড়-বড় তারকাদের ছবি মুক্তি পায়। কখনো কখনো উৎসব উপলক্ষে নতুন সিনেমার নাম ঘোষণা করা হয়। এই ঈদুল ফিতরে নতুন সিনেমায়-নাম ভূমিকায় আসার ঘোষণা দিলেন বলিউড ভাইজান সালমান খান। ঈদের দিন ঘোষণা করলেন তার নতুন ছবির নাম। 

‘গজনি’ সিনেমা খ্যাত দক্ষিণী পরিচালক এআর মুরুগাদসের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন সালমান খান। ছবিটি প্রযোজনা করছেন সাজিদ নাদিয়াদওয়ালা। বৃহস্পতিবার ঈদের দিন এই ছবির নাম প্রকাশ্যে আনলেন ভাইজান। ছবিটির নাম ‘সিকান্দার’। ছবিতে নাম ভূমিকায় অভিনয় করবেন তিনি।

চলতি বছরে ইদে মুক্তি পেয়েছে দুইটি হিন্দি সিনেমা। সেই প্রসঙ্গে টেনে ছবির নাম ঘোষণা করে সমাজমাধ্যমে সালমান লেখেন, এই ঈদে ‘বড় মিঞা ছোটে মিঞা’ আর ‘ময়দান’ দেখুন। এর পরের ঈদে ‘সিকান্দারের’ সঙ্গে এসে আলাপ করবেন। আপনাদের ঈদের শুভেচ্ছা।’

এর আগেও সাজিদের প্রযোজনায় একাধিক সিনেমায় অভিনয় করেছেন সালমান খান। সাজিদের ‘জুড়ুয়া’ দিয়ে শুরু এরপর ‘মুঝসে শাদি করোগি’ এবং ‘কিক’-এর মতো সিনেমায় হাজির হয়েছিলেন সালমান খান। অন্যদিকে ‘গজনি’ সিনেমাটি মুরুগাদসকে বলিউডে তুমুল জনপ্রিয়তা এনে দেয়। দেখা যাক এই তিনজনের উপস্থিতিতে কেমন হয় সিকান্দার। তরে এর জন্য অপেক্ষা করতে হবে।

/লিপি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়