ঢাকা     মঙ্গলবার   ২৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৪ ১৪৩১

আনুশকা-বিরাটের দেহরক্ষী কত কোটি টাকা বেতন পান?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২২, ১৮ এপ্রিল ২০২৪   আপডেট: ০৮:২৮, ১৮ এপ্রিল ২০২৪
আনুশকা-বিরাটের দেহরক্ষী কত কোটি টাকা বেতন পান?

বিশ্বস্ত ও অনুগত দেহরক্ষী থাকা তারকাদের জন্য আশীর্বাদ। যেমন— বলিউড অভিনেতা অমিতাভ বচ্চনের ব্যক্তিগত নিরাপত্তারক্ষী জিতেন্দ্র শিন্ডে, সালমান খানের দেহরক্ষী শেরা, শাহরুখ খানের রবি সিং।

জনপ্রিয় এসব তারকাদের ছায়ার মতো অনুসরণ করেন নিরাপত্তারক্ষীরা। তারা তাদের জীবনের অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছেন। আবার তারকাদের মতো ব্যক্তিগত দেহরক্ষীরাও জনপ্রিয় হয়ে উঠেছেন; কুড়িয়েছেন অর্থ-সম্মান।

বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ব্যক্তিগত জীবনে বিয়ে করেছেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলিকে। এ তারকা দম্পতিরও ব্যক্তিগত দেহরক্ষী রয়েছেন। যার নাম প্রকাশ সিং সোনু। সোনু নামেই অধিক পরিচিত তিনি। কিন্তু সোনু কত টাকা বেতন পান?  

সিয়াসাত ডটকমের তথ্য অনুসারে, আনুশকা-বিরাটের বডিগার্ড প্রকাশ সিং সোনুর বার্ষিক বেতন ১ কোটি ২০ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ১ কোটি ৫৭ লাখ টাকার বেশি)। বেতনের পরিমাণ পড়ে অনেকের চোখ কপালে উঠতে পারে। কারণ ভারতের অনেক প্রতিষ্ঠানের সিইও-এর বেতনের চেয়েও বেশি।

বিরাট কোহলির সঙ্গে পরিচয়ের আগে থেকেই আনুশকার দেহরক্ষী হিসেবে কাজ করতেন প্রকাশ সিং সোনু। বিয়ের পর থেকে আনুশকা-বিরাট দু’জনেরই দেহরক্ষী হিসেবে কাজ করছেন তিনি।

দীর্ঘদিন চুটিয়ে প্রেম করেন বিরাট-আনুশকা। কিন্তু মিয়া-বিবি কেউ-ই মুখ খুলছিলেন না। সর্বশেষ ২০১৭ সালের ডিসেম্বরে বিয়ে করেন এই যুগল।

২০২০ সালের আগস্টে আনুশকার প্রথম সন্তানের মা হতে যাওয়ার খবর জানা যায়। এরপর বিভিন্ন সময় সামাজিক যোগাযোগমাধ্যমে তার বেবি বাম্পের ছবি পোস্ট করেন এই অভিনেত্রী। ২০২১ সালের ১১ জানুয়ারি কন্যা সন্তানের মা হন আনুশকা। চলতি বছরের ১৫ ফেব্রুয়ারি পুত্র সন্তানের মা-বাবা হন এই তারকা দম্পতি।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়