ঢাকা     বুধবার   ২৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৫ ১৪৩১

৩০ বছরের বড় সালমানের সঙ্গে রোমান্স করতে কত টাকা নেবেন রাশমিকা?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৫, ১৫ মে ২০২৪   আপডেট: ১২:০৫, ১৫ মে ২০২৪
৩০ বছরের বড় সালমানের সঙ্গে রোমান্স করতে কত টাকা নেবেন রাশমিকা?

ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। বলিউড সিনেমায় অভিনয় করেও প্রশংসা কুড়িয়েছেন ২৮ বছর বয়সি এই অভিনেত্রী। এবার ৩০ বছরের বড় সালমান খানের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হতে যাচ্ছেন ‘অ্যানিমেল’খ্যাত এই অভিনেত্রী।

পরিচালক এ আর মুরুগাদোস নির্মাণ করছেন ‘সিকান্দার’ সিনেমা। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করবেন সালমান খান। আর তার বিপরীতে অভিনয় করবেন রাশমিকা মান্দানা। এটি প্রযোজনা করবেন সাজিদ নাদিয়াদওয়ালা। কিন্তু এ সিনেমায় অভিনয়ের জন্য কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন রাশমিকা?

সিয়াসাত ডটকমের তথ্য অনুসারে, রাশমিকা মান্দানা ‘অ্যানিমেল’ সিনেমার জন্য ৪ কোটি রুপি পারিশ্রমিক নেন। গুঞ্জন উড়ছে, ‘সিকান্দার’ সিনেমার জন্য পারিশ্রমিক বাড়িয়েছেন রাশমিকা। সিনেমাটির জন্য ৪ কোটি রুপির বেশি পারিশ্রমিক নিচ্ছেন এই অভিনেত্রী।

নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত হবে ‘সিকান্দার’ সিনেমা। সবকিছু ঠিক থাকলে ২০২৫ সালের ঈদে মুক্তি পাবে এটি।

রাশমিকা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘অ্যানিমেল’। এতে জুটি বেঁধে অভিনয় করেন রণবীর কাপুর-রাশমিকা মান্দানা। সন্দীপ রেড্ডি ভাঙা নির্মিত আলোচিত এ সিনেমা গত বছরের ১ ডিসেম্বর মুক্তি পায়। বক্স অফিসে ঝড় তোলার পাশাপাশি সিনেমাটি দর্শক-সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে। এ অভিনেত্রীকে ‘পুষ্পা টু’ সিনেমায় দেখা যাবে। চলতি বছরে এটি মুক্তির কথা রয়েছে।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়