ঢাকা     রোববার   ১৬ জুন ২০২৪ ||  আষাঢ় ২ ১৪৩১

‘ইউটিউবাররা স্ত্রীর সঙ্গে আমার ডিভোর্স করিয়েছিল’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৯, ২৫ মে ২০২৪   আপডেট: ০৮:৩৮, ২৫ মে ২০২৪
‘ইউটিউবাররা স্ত্রীর সঙ্গে আমার ডিভোর্স করিয়েছিল’

কয়েকদিন আগে ভারতের বেঙ্গালুরুর একটি ফার্মহাউজে রেভ পার্টিতে অভিযান চালায় সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ। সেখান থেকে কোকেনসহ বেশ মাদক উদ্ধার করে। এ পার্টিতে শতাধিক অতিথি উপস্থিত ছিলেন। তাদের মধ্যে ছিলেন বেশ কয়েকজন তেলেগু অভিনয়শিল্পী। এরপর খবর চাউর হয়, দক্ষিণী সিনেমার অভিনেতা শ্রীকান্তকে গ্রেপ্তার করা হয়েছে।

বিষয়টি নিয়ে জোর চর্চা চলছে। এর মধ্যে নীরবতা ভেঙে নিজের অবস্থান পরিষ্কার করলেন শ্রীকান্ত। নিউজ১৮-কে এ অভিনেতা বলেন, “খবর ছড়িয়েছে বেঙ্গালুরুর একটি রেভ পার্টি থেকে পুলিশ আমাকে গ্রেপ্তার করেছে। এ নিয়ে আমি অনেক ফোনকল পেয়েছি। পরে আমি আমার বন্ধু-মিডিয়াকর্মীদের জানিয়েছি, খবরটি ‘মিথ্যা’। এ খবর দেখে আমার পরিবার হাসছে। আমি কোনো পার্টিতে যাইনি। আর রেভ পার্টি কী তা আমি জানি না।”

 

বাড়িতে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন শ্রীকান্ত। তা উল্লেখ করে তিনি বলেন, “আমি বাড়িতে আনন্দের সঙ্গে সময় কাটাচ্ছি। কিন্তু কিছু ইউটিউবার তাদের ভিডিওটিতে থাম্বনেইল আমাকে কষ্ট দিচ্ছে। তারা লিখছে, ‘নায়ক শ্রীকান্ত রেভ পার্টি থেকে গ্রেপ্তার হয়েছেন।’ এই মিথ্যা খবরে কেউ বিভ্রান্ত হবে না।”

ইউটিউবারদের আচরণে ক্ষুব্ধ শ্রীকান্ত বলেন, ‘এর আগে ইউটিউবাররা স্ত্রীর সঙ্গে আমার ডিভোর্স করিয়েছিল। এখন আবার বেঙ্গালুরুতে রেভ পার্টিতে পাঠিয়েছে।’

 

তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা শ্রীকান্ত। ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেতা অসংখ্য দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। ব্যক্তিগত জীবনে দক্ষিণী সিনেমার অভিনেত্রী উমা মহেশ্বরী বা ওহার সঙ্গে ঘর বেঁধেছেন। তিন দশকের দাম্পত্য জীবনে দারুণ সময় পার করছেন তারা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়