ঢাকা     শনিবার   ১৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১ ১৪৩১

আসছে ‘ধড়ক টু’: জাহ্নবীর পরিবর্তে তৃপ্তি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৭, ২৭ মে ২০২৪  
আসছে ‘ধড়ক টু’: জাহ্নবীর পরিবর্তে তৃপ্তি

করন জোহর প্রযোজিত সিনেমা ‘ধড়ক’। শশাঙ্ক খাইতান পরিচালিত এ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন প্রয়াত বলিউড অভিনেত্রী শ্রীদেবীর বড় কন্যা জাহ্নবী কাপুর। ২০১৮ সালে এ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি।

প্রায় ৬ বছর পর নির্মিত হতে যাচ্ছে সিনেমাটির সিক্যুয়েল। কিন্তু ‘ধড়ক টু’ সিনেমায় নেই জাহ্নবী। বরং তার পরিবর্তে নেওয়া হয়েছে আলোচিত অভিনেত্রী তৃপ্তি দিমরিকে। আর ইশান কাট্টারের পরিবর্তে সিদ্ধার্থ চতুর্বেদী।

সোমবার (২৭ মে) করন জোহর তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে ‘ধড়ক টু’ নির্মাণের ঘোষণা দিয়েছেন। ক্যাপশনে করন জোহর লেখেন, “ধড়ক টু’ সিনেমায় জুটি বাঁধবেন তৃপ্তি দিমরি ও সিদ্ধার্থ চতুর্বেদী। এটি পরিচালনা করবেন শাহজিয়া ইকবাল। চলতি বছরের ২২ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এটি।’

সিনেমাটির গল্পের বিষয়ে করন জোহর জানান, একদা এক রাজা ও এক রানি ছিলেন। তারা ভিন্ন গোত্রের ছিলেন। এটিই গল্পের শেষ।

ধর্মা প্রোডাকশন ছাড়াও সিনেমাটি প্রযোজনা করছে— জি স্টুডিওস, ক্লাউড নাইন পিকচার্স।

তৃপ্তি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘অ্যানিমেল’। গত ১ ডিসেম্বর মুক্তি পায় এ সিনেমা। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর। সিনেমাটি মুক্তির পরই ফাঁস হয় তৃপ্তি-রণবীর কাপুরের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ক্লিপ। এ দৃশ্যে তৃপ্তিকে প্রায় নগ্ন অবস্থায় দেখা যায়; যা নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ার পর হইচই পড়ে যায়।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়