ঢাকা     শনিবার   ১৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১ ১৪৩১

গায়ক বাদশার সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন পাকিস্তানি নায়িকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৩, ২৭ মে ২০২৪   আপডেট: ১৯:৪১, ২৭ মে ২০২৪
গায়ক বাদশার সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন পাকিস্তানি নায়িকা

গায়ক বাদশার সঙ্গে হানিয়া আমির

ভারতীয় গায়ক, র‌্যাপার বাদশা। ২০০০ সালে ভেঙে যায় তার প্রথম সংসার। এরপর শোবিজ অঙ্গনের অনেকের সঙ্গে তার নাম জড়িয়েছে।

গত বছরের ডিসেম্বরে শোনা যায়, পাকিস্তানি অভিনেত্রী হানিয়া আমিরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন এই শিল্পী। মূলত, হানিয়ার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করা কিছু ছবিকে কেন্দ্র করে এই গুঞ্জন চাউর হয়। তবে বাদশা কিংবা হানিয়া বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন। অবশেষে এ নিয়ে নীরবতা ভাঙলেন হানিয়া আমির।

গায়ক বাদশার সঙ্গে হানিয়া আমির

কয়েক দিন আগে একটি রেডিওতে সাক্ষাৎকার দিয়েছেন হানিয়া আমির। এ আলাপচারিতায় প্রেমের গুঞ্জন নিয়ে কথা বলেন তিনি। এ অভিনেত্রী বলেন, ‘মাঝে মাঝে মনে হয়, আমার একটি সমস্যা, তা হলো আমি বিয়ে করিনি। আমি যদি বিয়ে করতাম, তবে এমন অনেক গুজব থেকে দূরে থাকতাম। এটি কেবল বাদশার সঙ্গেই না, যে কেউ হতে পারে, আমার পাশে অবিবাহিত কেউ থাকলেই এই গুঞ্জন চাউর হয়।’

হানিয়া আমির

বাদশার প্রশংসা করে পাকিস্তানি সিনেমার নায়িকা হানিয়া আমির বলেন, ‘বাদশা আমার খুব ভালো বন্ধু। সে খুব সহজ-সরল মানুষ। ব্যক্তি হিসেবে চমৎকার মানুষ বাদশা। সাধারণ একটি প্রশ্ন, আমরা কেন বন্ধু। দেখুন, আমি যদি খারাপ বোধ করি, আমি যদি সোশ্যাল মিডিয়ায় পোস্ট না করি, তবে কি আপনি প্রশ্ন করবেন আমার কী হয়েছে?’

হানিয়া আমির

বাদশা তার ইনস্টাগ্রাম পোস্টে প্রথম হানিয়া আমিরকে নিয়ে তার আগ্রহের কথা প্রকাশ করেন। এরপর দুবাইতে তারা দু’জন সাক্ষাৎ করেন। সেখানে দু’জনে দারুণ সময় কাটান। আর সেই মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পর এ জুটির প্রেমের গুঞ্জন চাউর হয়। এ সম্পর্ক নিয়ে হানিয়া আমির কথা বললেও এখনো নীরব গায়ক বাদশা।

হানিয়া আমির

উল্লেখ্য, এর আগে জেসমিন নামে এক নারীর সঙ্গে ঘর বেঁধেছিলেন বাদশা। এ সংসারে জেসমিন গ্রেস মাসিহ সিং নামে এক কন্যা সন্তান রয়েছে। ২০০০ সালে ভেঙে যায় এই সংসার। জেসমিন বর্তমানে লন্ডনে বসবাস করছেন।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়