ঢাকা     মঙ্গলবার   ১৮ জুন ২০২৪ ||  আষাঢ় ৪ ১৪৩১

তমা-মিষ্টির ৩০ কোটি টাকার মামলা মুহূর্তেই সমাধান করল শিল্পী সমিতি

প্রকাশিত: ২০:২২, ২৮ মে ২০২৪   আপডেট: ২০:৩৪, ২৮ মে ২০২৪
তমা-মিষ্টির ৩০ কোটি টাকার মামলা মুহূর্তেই সমাধান করল শিল্পী সমিতি

সিনেমার কাজের পাশাপাশি দন্ত চিকিৎসক হিসেবেও ব্যস্ত সময় পার করছেন অভিনেত্রী মিষ্টি জান্নাত। সম্প্রতি তার কিছু মন্তব্য আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছে। মন্তব্যের জেরে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে মিষ্টিকে আইনি নোটিশ দিয়েছিলেন নায়িকা তমা মির্জা। এরপর তমা মির্জাকে ২০ কোটি টাকার লিগ্যাল নোটিশ পাঠান মিষ্টি জান্নাত। এ নিয়ে যখন উত্তাল নেট দুনিয়া, তখন বিষয়টি নজরে আসে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির।

সভাপতি মিশা সওদাগরের সভাপতিত্বে মঙ্গলবার (২৮ মে) শিল্পী সমিতির কার্যালয়ে তমা-মিষ্টিকে নিয়ে বৈঠক হয়। সেখানে দুই নায়িকার দ্বন্দ্বের মিটমাট করা হয়।

মিশা সওদাগর বলেন, যে বিষয়টি হয়েছে ঠিক হয়নি। দুজনে ভুল বুঝতে পেরেছেন। শিল্পী সমিতির মাধ্যমে পুরো বিষয়ের অবসান হয়েছে।

এ সময় সমিতির সহসভাপতি ডি এ তায়েব বলেন, তমা-মিষ্টির মধ্যে ভিন্ন মতের কারণে মনোমালিন্যের সৃষ্টি হয়। এই মনোমালিন্য দূর করতে তারা বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির শরণাপন্ন হন। পরে সমিতির সভাপতি মিশা সওদাগরের উদ্যোগে ও কার্যকরী পরিষদ সদস্যদের উপস্থিতিতে বিষয়টির সুষ্ঠু মীমাংসা হয়। এই বিষয়ে যাতে আর পুনরাবৃত্তি না হয় সেদিকে আমরা সচেষ্ট থাকব।

তমা মির্জা বলেন, দিনশেষে আমরা শিল্পী। আমাদের অভিভাবক শিল্পী সমিতি। তাদের মাধ্যমে পুরো বিষয়টির সুন্দর সমাধান হয়েছে। ধন্যবাদ শিল্পী সমিতিকে।

মিষ্টি জান্নাত বলেন, বাবা-মায়ের মতো অভিভাবক শিল্পী সমিতি। সমিতি আমাদের দ্বিতীয় পরিবার। তাদের উপস্থিতিতে সুন্দর সমাধান হয়েছে। তমা আপু আমার খুব কাছের। ভুল বোঝাবুঝির কারণে এমন হয়েছে। মূলত ইউটিউবারদের কারণে এই ভুল বোঝাবুঝি। আশা করব, ভবিষ্যতে ইউটিউবাররা আর উদ্ভট ক্যাপশন দেবেন না। অনুরোধ রইল। অভিভাবকদের কথামতো পুরো বিষয়ের দ্বন্দ্বের শেষ হয়েছে। ভবিষ্যতে এমন কিছু হবে না, যাতে শিল্পীরা ছোট হয়। সমিতিকে ধন্যবাদ, এত সুন্দর সমাধানের জন্য।

ঢাকা/রাহাত/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়