ঢাকা     বৃহস্পতিবার   ২০ জুন ২০২৪ ||  আষাঢ় ৬ ১৪৩১

যুদ্ধের সময় নগ্ন পার্টি, ক্ষেপেছেন পুতিন

আন্তর্জাতিক ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৪, ২৮ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৯:২৯, ২৮ ডিসেম্বর ২০২৩
যুদ্ধের সময় নগ্ন পার্টি, ক্ষেপেছেন পুতিন

ইউক্রেনের সঙ্গে তীব্র যুদ্ধ চলছে তখন মস্কোর নাইট ক্লাবে এক জন রুশ সঙ্গীত শিল্পীর নগ্ন পার্টিতে অংশ নিয়েছেন। এ ঘটনায় ক্ষেপেছেন প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। বৃহস্পতিবার রয়টার্স এ তথ্য জানিয়েছে।

২১ ডিসেম্বর মস্কোর একটি নাইটক্লাবে ‘প্রায় নগ্ন’ থিমের পার্টিটির আয়োজক ছিলেন জনপ্রিয় ইনস্টাগ্রাম তারকা আনাস্তাসিয়া ইভলিভা।  এতে বেশ কয়েকটি পরিবারের সেলিব্রিটিরা উপস্থিত ছিলেন। পার্টিতে রুশ র‌্যাপার নিকোলাই ভ্যাসিলিভ প্রায় নগ্ন হয়ে অংশ নিয়েছিলেন। পোশাকের মধ্যে তার পায়ে স্রেফ এক জোড়া মোজা ছিল। পার্টিতে অংশ নেওয়া অন্যান্য তারকারা শুধু অন্তর্বাস পরে অংশ নিয়েছেন। এ ঘটনার দুদিন পর ভ্যাসিলিভকে আটক করা হয় এবং তাকে ১৫ দিনের কারাদণ্ড দেওয়া হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক পার্টিতে যোগদানকারী এক ব্যক্তি বলেন, ‘প্রত্যেকেরই ভালো সময় কাটছিল, কেউ কল্পনাও করতে পারেনি যে এটা কী একটা গোলমাল হয়ে যাবে।’

পার্টির ফুটেজ দ্রুত রাশিয়ার সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এ ঘটনায় যার ফলে যুদ্ধপন্থী ভাষ্যকার এবং জাতীয়তাবাদী কর্মকর্তাদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়।

রাশিয়ার সবচেয়ে বিশিষ্ট টেলিভিশন আলোচক ভ্লাদিমির সলোভিভ একটি টেলিগ্রাম পোস্টে বলেছেন, ‘দেশে একটি যুদ্ধ চলছে, কিন্তু এই জানোয়াররা, নোংরার দল এসব কাজকর্ম করছে, যা কী ঘটছে তা নিয়ে কোনো চিন্তা করে না।’

বাজা নামের একটি রুশ সংবাদমাধ্যম জানিয়েছে, অনুষ্ঠানের ছবি ও ফুটেজ দেখে তীব্র অসন্তোষ প্রকাশ করেছেন প্রেসিডেন্ট পুতিন।

ঢাকা/শাহেদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়