ঢাকা     বৃহস্পতিবার   ২২ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ৯ ১৪৩০

আজ ভালোবেসে প্রতিশ্রুতি দেওয়ার দিন

লাইফস্টাইল ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৭, ১১ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১১:২০, ১১ ফেব্রুয়ারি ২০২৪
আজ ভালোবেসে প্রতিশ্রুতি দেওয়ার দিন

ভালোবেসে সঙ্গীকে যে প্রতিশ্রুতি দেওয়া হয়, সেই প্রতিশ্রুতিতে কী থাকতে পারে? এর উত্তর আপনিই ভালো জানবেন। যিনি ভালোবাসতে পারেন তাকে প্রতিশ্রুতি দেওয়ার বিষয়ে কিছু মনে করিয়ে দেওয়ার নেই। তারপরেও দুয়ারে ভ্য়ালেনটাইনস সপ্তাহ।

আজ রবিবার সেই সপ্তাহের পঞ্চম দিন ৷ এই দিন আদতে প্রিয়জনের কাছে প্রতিশ্রুতিবদ্ধ হওয়ার দিন ৷ আজ প্রমিস ডে ৷ এইদিন প্রিয়জনকে প্রতিশ্রুতি দেওয়ার দিন ৷ জানেন তো, ছোট ছোট প্রতিশ্রুতি ভালোবাসার সমীকরণকে বদলে দেয় ৷ তবে প্রতিশ্রুতি হোক রাখার মতো, প্রতিশ্রুতি হোক ভালোবাসাপূর্ণ।

কঠিন সময়ে প্রিয়জনের পাশে থাকা: জীবনের উত্থান-পতন থাকবে। যেকোন পরিস্থিতে প্রিয় মানুষের সাপোর্টের সবচেয়ে বেশি প্রয়োজন হয় । এমন পরিস্থিতিতে এই প্রতিশ্রুতি দিবসে, আপনি আপনার সঙ্গীকে প্রতিশ্রুতি দিতে পারেন যে, আপনি প্রতিটি কঠিন সময়ে তাদের পাশে থাকবেন ৷

সততা গুরুত্বপূর্ণ: বলা হয়ে থাকে যে পৃথিবীতে যদি সবচেয়ে দামী একটা জিনিস থেকে থাকে তা হচ্ছে সততা । যেকোন সম্পর্ককে মজবুত করতে হলে সততা ও বিশ্বাস সবচেয়ে বেশি জরুরি । প্রত্যেকেই চায় তার সঙ্গী সম্পর্কের ব্যাপারে সৎ থাকুক । আপনি আপনার সঙ্গীকে প্রতিশ্রুতি দিতে পারেন যে আপনি তাদের কাছ থেকে কিছু গোপন করবেন না এবং সততার সঙ্গে সম্পর্ক এগিয়ে নেবেন।

সঙ্গীকে সম্মান করুন: ভালোবাসায় সম্মান না থাকলে সম্পর্ক নিস্তেজ হয়ে যায়, গাম্ভীর্জ হারিয়ে ফেলে, সৌন্দর্য ম্লান করে দেয় । একটি সম্পর্ককে মজবুত ও সুন্দর করে তুলতে সঙ্গীকে ভালোবাসার সঙ্গে সম্মান করা খুবই জরুরি । প্রত্যেকেই তাদের সঙ্গীর কাছ থেকে পূর্ণ ভালোবাসা এবং সম্মান পেতে চায় । সুতরাং ভ্যালেন্টাইনস সপ্তাহের এই বিশেষ উপলক্ষ্যে অবশ্যই আপনার সঙ্গীকে ভালবাসা এবং সম্মান করার প্রতিশ্রুতি দেবেন ।

/লিপি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়