ঢাকা     মঙ্গলবার   ২৯ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৫ ১৪২৯ ||  ০৩ জমাদিউল আউয়াল ১৪১৪

কেনার পর থেকেই অকার্যকর মিরপুর সুইমিং কমপ্লেক্সের স্কোর বোর্ড 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪০, ২৯ সেপ্টেম্বর ২০২২  
কেনার পর থেকেই অকার্যকর মিরপুর সুইমিং কমপ্লেক্সের স্কোর বোর্ড 

জাতীয় ক্রীড়া পরিষদ কর্তৃক ক্রয়কৃত মিরপুর সুইমিং কমপ্লেক্সে স্থাপিত ইলেকট্রনিক স্কোর বোর্ডটি অকার্যকর অবস্থায় রয়েছে। যারা অকার্যকর বোর্ডটি বুঝে নিয়েছে এবং বিল পরিশোধ করেছে। তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের সুপারিশ করেছে সংসদীয় স্থায়ী কমিটি।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) একাদশ জাতীয় সংসদের ‘যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি’র ২৫তম বৈঠকে এ সুপারিশ করা হয়।

কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের সভাপতিত্বে সংসদ ভবনে অনুষ্ঠিত বৈঠকে কমিটির সদস্য মাহবুব আরা বেগম গিনি, আব্দুস সালাম মূর্শেদী, এ. এম. নাঈমুর রহমান এবং জাকিয়া তাবাসসুম অংশগ্রহণ করেন। 

বৈঠকে বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সার্বিক কার্যক্রম; জাতীয় ক্রীড়া পরিষদ কর্তৃক ক্রয়কৃত মিরপুর সুইমিং কমপ্লেক্সে স্থাপিত ইলেকট্রনিক স্কোর বোর্ডটি ক্রয়ের পর থেকেই অকেজো থাকার কারণ ও বিভিন্ন প্রতিযোগিতায় সুইমিং ফেডারেশন কর্তৃক স্কোর বোর্ডটি ব্যবহারে কি ধরণের সমস্যা হয় সে সম্পর্কে সুইমিং ফেডারেশনের মতামত; একাদশ জাতীয় সংসদের যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির দ্বিতীয় রিপোর্ট সংসদে উপস্থাপন সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়।

প্রধানমন্ত্রীর নেতৃত্বে এবং সংসদীয় স্থায়ী কমিটির দিক নির্দেশনায় বাংলাদেশের ক্রীড়াঙ্গন আজ অনন্য উচ্চতায় পৌঁছিয়েছে। বৈঠকে সাফ গেমস চ্যাম্পিয়ন নারী ফুটবল দলকে সংসদীয় কমিটির পক্ষ হতে অভিনন্দন জানানো হয়।

বৈঠকে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব, বিভিন্ন সংস্থা প্রধানসহ যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং  বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আসাদ/এনএইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়