ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বাড্ডায় বাসা থেকে বাবা-ছেলের মরদেহ উদ্ধার

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৫, ২৯ ফেব্রুয়ারি ২০২৪  
বাড্ডায় বাসা থেকে বাবা-ছেলের মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

রাজধানীর বাড্ডার বেরাইদ এলাকার একটি বাসা থেকে বাবা ও ছেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত দুজন হলেন গিয়াস উদ্দিন ও তার ছেলে রাকিব হোসেন।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) রাতে তাদের মরদেহ উদ্ধার করে বাড্ডা থানা-পুলিশ। গুলশানের জোনের সহকারী পুলিশ কমিশনার রাজন কুমার সাহা এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, নিহত গিয়াস উদ্দিন অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক ছিলেন। তার ছেলে রাকিব ছিলেন বিদ্যুতের মিস্ত্রি। বাবা ও ছেলে বেরাইদের জেলেপাড়ার একটি বাড়ির নিচতলায় ভাড়া থাকতেন। রাতে তাদের খবর জানার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

পরে বাড্ডা থানা–পুলিশ এক প্রতিবেদনে জানিয়েছে, রাকিবের সন্ধ্যায় একটি বিয়ের অনুষ্ঠানে যাওয়ার কথা ছিল। তিনি সেখানে না যাওয়ায় হারুন নামে তার এক বন্ধু রাত সোয়া নয়টার দিকে বাসায় এসে ভেতর থেকে ঘরটি বন্ধ দেখতে পান। তখন অন্যদের ডেকে তিনি দরজা খুলে ঘরে বাবা–ছেলের ঝুলন্ত লাশ দেখতে পান।

স্থানীয়রা জানান, প্রায় ১২ বছর ধরে ওই বাড়িতে ভাড়া থাকত গিয়াস উদ্দিনের পরিবার। দুই বছর আগে স্ত্রী মারা যাওয়ার পর ছেলে রাকিবকে নিয়ে এক কক্ষে থাকতেন তারা। প্রতিবেশীদের ভাষ্য, বাবা-ছেলে প্রায়ই ছোটখাটো বিষয় নিয়ে বিবাদে জড়িয়ে পড়তেন। 

/মাকসুদ/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়